Logo
Logo
×

সারাদেশ

ছিনতাইয়ের অভিযোগে দুই কারারক্ষী আটক, পলাতক ১

Icon

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশ: ০৫ নভেম্বর ২০২৩, ১১:০৩ পিএম

ছিনতাইয়ের অভিযোগে দুই কারারক্ষী আটক, পলাতক ১

বাগেরহাটে ডিবি পুলিশ পরিচয়ে বিকাশ এজেন্ট মো. রমজানের ৭ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগে দুই কারারক্ষীকে আটক করেছে পুলিশ। এদের কাছ থেকে টাকা বহনের ব্যাগ ও ৬টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

শনিবার রাত সাড়ে ১১টার দিকে বাগেরহাট সদর উপজেলার বাদেকাড়াপাড়া গ্রামে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। ছিনতাইয়ের সময় প্রসাদ সরদার নামে এক কারারক্ষীকে আটক করেন স্থানীয়রা। পরে পুলিশ মনিরুল ইসলাম নামে আরও এক ছিনতাইকারীকে আটক করেন। তবে টাকা নিয়ে পালিয়ে যাওয়া অপর ছিনতাইকারীর পরিচয় শনাক্ত হলেও আটক করতে পারেনি পুলিশ।

আটকরা হলেন- যশোর জেলার কেশবপুর উপজেলার আছির সরদার ছেলে প্রসাদ সরদার (৩২) এবং চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার ফকিরপাড়া গ্রামের হেলালের ছেলে মনিরুল ইসলাম (৩০)।

আটক দুইজনই বাগেরহাট জেলা কারাগারের কারারক্ষী। এদের মধ্যে মনিরুল জেলা কারাগারের এক কর্মচারীর টাকা চুরি করেছিলেন। পরে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপে টাকা ফেরত দিতে বাধ্য হন মনিরুল ইসলাম। আটকদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

রমজানের প্রতিবেশী শেখ বোরহান উদ্দিন নামে এক ব্যক্তি বলেন, রমজান ডাকচিৎকার দিলে আমরা সবাই বের হয়ে আসি। মনিরুল ইসলাম নামে ওই ছিনতাইকারীকে বেঁধে ফেলি। পরবর্তীতে খবর দিলে পুলিশ মনিরুল ইসলামকে নিয়ে যায়। আমরা এই ছিনতাইকারীর দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মো. মাসুদ রানা বলেন, ছিনতাইয়ের সময় স্থানীয়দের হাতে আটক মনিরুলের তথ্য অনুযায়ী প্রসাদ সরদারকে আটক করেছি। পরে দুইজনকে নিয়ে অভিযান চালিয়ে একটি সুপারি বাগান থেকে টাকা ও মোবাইল ফোন রাখার ব্যাগ এবং ৬টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। তাদের সঙ্গে থাকা অপর ছিনতাইকারীকেও শনাক্ত করা হয়েছে। তাকে আটক ও টাকা উদ্ধারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। আটকদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে সোপর্দের প্রস্তুতি চলছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম