Logo
Logo
×

সারাদেশ

‘দেশের জন্য অর্থনৈতিকভাবে গুরুত্বপূর্ণ হবে টানেল’

Icon

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশ: ২৭ অক্টোবর ২০২৩, ১১:০৫ পিএম

‘দেশের জন্য অর্থনৈতিকভাবে গুরুত্বপূর্ণ হবে টানেল’

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের সব প্রার্থীকে জয়ী করার জন্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

শুক্রবার দুপুরে চট্টগ্রামের আনোয়ারার কেইপিজেড মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল উদ্বোধনের আগে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

হানিফ আরও বলেন, বাংলাদেশ টানেলের যুগে প্রবেশ করছে। এটি দেশের জন্য অর্থনৈতিকভাবে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাস করে; কিন্তু রাজনৈতিক কর্মসূচির নামে কেউ সহিংসতা ও নাশকতার চেষ্টা করলে কঠোর হস্তে দমন করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন- ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী, আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা সম্পাদক ওয়াসিকা আয়েশা খান, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন, চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী, সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, যুগ্ম সম্পাদক শাহজাদা মহিউদ্দিন, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম, সাধারণ সম্পাদক আতাউল হক, আনোয়ারা উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরীসহ কেন্দ্রীয়, জেলা, মহানগর ও উপজেলার নেতাকর্মী।

শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল উদ্বোধন করে আনোয়ারা প্রান্তে কেইপিজেড মাঠে জনসভায় বক্তব্য দেবেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম