Logo
Logo
×

সারাদেশ

বেলুন ফুলানো গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ২ কিশোর নিহত

Icon

দিনাজপুর ও বীরগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ২৪ অক্টোবর ২০২৩, ১২:৫১ পিএম

বেলুন ফুলানো গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ২ কিশোর নিহত

দিনাজপুরের বীরগঞ্জে বেলুন ফুলানো গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ২ কিশোর নিহত

দিনাজপুরে বীরগঞ্জে বেলুন ফুলানো গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে প্রাণ গেছে সীমান্ত পাল (১৭) ও প্রসেনজিৎ পাল (১৩) নামে দুই কিশোরের। সোমবার (২৩ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টায় দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার পাল্টাপুর কুমারপাড়া গ্রামে এই দুর্ঘটনা ঘটে।

নিহত সীমান্ত পাল বীরগঞ্জ উপজেলার ৪নং পাল্টাপুর ইউনিয়নের পাল্টাপুর কুমারপাড়া গ্রামের নিখিল চন্দ্র পালের ছেলে এবং প্রসেনজিৎ পাল একই গ্রামের প্রতাপ চন্দ্র পালের ছেলে। নিহতরা সম্পর্কে চাচাতো ভাই। 

পরিবারের বরাত দিয়ে স্থানীয় ইউপি সদস্য দুলাল চন্দ্র রায় জানান, সীমান্ত পালের বাবা নিখিল চন্দ্র পাল গ্যাস বেলুনের ব্যবসা করেন। কিন্তু নিখিল পাল অসুস্থ থাকায় রাতে পুজা মন্ডপে বেলুন বিক্রির জন্য সন্ধ্যায় বাড়িতে বসে গ্যাস সিলিন্ডারে বেলুন ফুলানোর কাজ করছিল নিখিলের ছেলে সীমান্ত পাল।

এ সময় পাশেই বসে তাকে সহযোগিতা করছিল সীমান্ত পালের চাচাতো ভাই প্রসেনজিৎ পাল। আনুমানিক সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হঠাৎ গ্যাস সিলিন্ডারটি বিস্ফোরণ ঘটলে সীমান্ত পাল ও প্রসেনজিৎ পাল গুরুতর আহত হয়। পরে তাদের হাসপাতালে নেওয়ার পথেই মৃত্যু ঘটে। সিলিন্ডারটি বিকট শব্দে বিস্ফোরিত হলে তাদের বাড়ির বেশ কিছু অংশ ক্ষতিগ্রস্ত হয়।
 
বিষয়টি নিশ্চিত করেছেন ৪নং পাল্টাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তহিদুল ইসলাম। 

বীরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. ময়নুল ইসলাম দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম