Logo
Logo
×

সারাদেশ

রাজশাহীর পূজামণ্ডপ পরিদর্শনে মেয়র লিটন

Icon

রাজশাহী ব্যুরো

প্রকাশ: ২৩ অক্টোবর ২০২৩, ১০:৩৯ পিএম

রাজশাহীর পূজামণ্ডপ পরিদর্শনে মেয়র লিটন

রাজশাহী মহানগরীর বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। সোমবার সন্ধ্যা ৬টা থেকে রাত ১১টা পর্যন্ত নগরীর প্রায় ২৭টি পূজামণ্ডপ পরিদর্শন করেন রাসিক মেয়র। 

পরিদর্শনকালে হিন্দু সম্প্রদায়ের নেতারা ও রাজশাহী মহানগরীর পূজা উদযাপন কমিটি, মন্দির ও ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকরা এবং পূজামণ্ডপে আগত ভক্ত ও দর্শনাথীদের সঙ্গে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

রাসিক মেয়র বলেন, প্রতি বছরের মতো এবারো আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে। সব ধর্মের মানুষ যাতে সমানভাবে ধর্ম পালন করতে পারে, সে ব্যাপারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার সব সময় সচেষ্ট আছে। 

মেয়র বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে বর্তমান সরকার এবং আমরা যারা আওয়ামী লীগের ও মুক্তিযুদ্ধের মানুষ আছি, সবাই কাজ করে যাচ্ছি। কোথাও সামান্যতম সমস্যা যদি দেখা দেয়, তাহলে আপনারা আমাদের জানাবেন।

সোমবার সন্ধ্যা ৬টায় ১৮ নম্বর ওয়ার্ডের চতুর্বেদী সার্বজনীন মন্দিরে শারদীয় দুর্গাপূজা পরিদর্শনের মাধ্যমে পরিদর্শন শুরু করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। 

এরপর তিনি শাহ মুখদুম থানার পাশে পূজামণ্ডপ, কোর্ট ঢালানে হড়গ্রাম মন্দির, কেশবপুর শিবমন্দির, শ্রীরামপুর মণ্ডপ, শহীদ এএইচএম কামারুজ্জামান পার্কের সামনে চন্ডিপুর দুর্গা মন্দির, মিশনের সামনে কালিমাতা মন্দিরসহ বিভিন্ন মণ্ডপে যান। 

পরিদর্শনকালে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সহ-সভাপতি সৈয়দ শাহাদত হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আহ্সানুল হক পিন্টু, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আসলাম সরকার, প্রচার সম্পাদক দিলীপ কুমার ঘোষ, কৃষি বিষয়ক সম্পাদক মীর তৌফিক আলী ভাদুসহ নেতারা উপস্থিত ছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম