Logo
Logo
×

সারাদেশ

‘শেখ হাসিনার চারপাশে এখনো মোশতাকরা ঘোরে’

Icon

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশ: ২৩ অক্টোবর ২০২৩, ১০:৩১ পিএম

‘শেখ হাসিনার চারপাশে এখনো মোশতাকরা ঘোরে’

চট্টগ্রামের পটিয়া আসনের এমপি ও জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী বলেছেন, শেখ হাসিনা নীলকণ্ঠি। তিনি বিষ খেয়ে পেটে বিষ হজম করেন। তার চারপাশে এখনো খন্দকার মোশতাকরা ঘোরে। বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে যে আস্থাকে হত্যা করা হয়েছে, তা থেকে জননেত্রী শেখ হাসিনা শিক্ষা নিয়েছেন। তিনি মোশতাকদের চেনেন। ১৯৮৬ সালে দলের কয়েক নেতাই বলেছিলেন শেখ হাসিনাকে দিয়ে হবে না; কিন্তু বাস্তবতা হলো তিনি এখানো আছেন। 

তিনি বলেন, আসন্ন নির্বাচনে তাকে (হুইপ সামশুল হক) পটিয়ার দলের নেতাকর্মীরা না চাইলে নির্বাচন করবেন না। দল থেকে যাকে প্রার্থী দেওয়া হবে তার পক্ষেই সবাইকে কাজ করতে হবে। 

সোমবার সন্ধ্যায় পটিয়া মুন্সেফবাজার এলাকায় উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীদের সঙ্গে প্রস্তুতি সভায় তিনি এ কথা বলেন।

উপজেলা ছাত্রলীগের সভাপতি আরাফাত শাকিলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমানের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন- পটিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম শামসুজ্জামান চৌধুরী, যুগ্ম সম্পাদক আবু সালেহ চৌধুরী, সদস্য মিজানুর রহমান।

সভায় তিনি বলেন, শেখ হাসিনার মধ্যে বঙ্গবন্ধুকে দেখা যায়। দলের প্রত্যক নেতাকর্মীকে শেখ হাসিনাকে অনুসরণ করতে হবে। দল থেকে মনোনয়ন চাওয়া সবার অধিকার। 

তিনি বলেন, আমি চাই পটিয়া আসন থেকে দলের মনোনয়ন চাইতে আরও নেতা এগিয়ে আসুক। যে মনোনয়ন পাবে নির্বাচনের সময় তাকে নিয়ে কাজ করতে হবে। 

তিনি বলেন, ২৮ অক্টোবর চট্টগ্রামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ জনসভা জনসমুদ্রে পরিণত হবে। এজন্য দলের বিভিন্ন নেতাকর্মীদের নিয়ে কয়েকটি প্রস্তুতি সভা করা হয়েছে। আগামী ২৫ অক্টোবর সকাল ১০টায় পটিয়ার আমজুরহাট হল ওকে সেন্টারে সম্মিলিত একটি প্রস্তুতি সভা করা হবে। 

তিনি বলেন, পটিয়ার ১৭ ইউনিয়নের ২০৪ জন ইউপি সদস্য, পটিয়া পৌরসভার মেয়র ও ১২ জন কাউন্সিলর, দলের ১৬ জন ইউপি চেয়ারম্যান, ৩০৬ জন ওয়ার্ড সভাপতি ও সম্পাদক, ৪০ জন পৌর আওয়ামী লীগের ওয়ার্ড সভাপতি ও সম্পাদক, ইউনিয়ন আওয়ামী লীগের ৩৪ জন সভাপতি ও সম্পাদক এবং অঙ্গ সংগঠনসমূহের সভাপতি ও সম্পাদকসহ প্রায় ৬ শতাধিক নেতাকে নিয়ে এ প্রস্তুতি সভার আয়োজন করা হচ্ছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম