Logo
Logo
×

সারাদেশ

বাঞ্ছারামপুরে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

Icon

যুগান্তর প্রতিবেদন, ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশ: ১৯ অক্টোবর ২০২৩, ১০:৫৫ পিএম

বাঞ্ছারামপুরে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে ধর্মীয় সম্প্রীতি ও সামাজিক বন্ধনকে সুসংহত করার লক্ষ্যে সব জনপ্রতিনিধি রাজনৈতিক নেতা, সব কর্মকর্তা, আইনশৃঙ্খলা বাহিনী, সুশীল সমাজের প্রতিনিধি, ধর্মীয় নেতা, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক, ইমাম পুরোহিত ও শিক্ষকসহ সর্বস্তরের জনগণের সমন্বয়ে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে বাঞ্ছারামপুর উপজেলার ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম অডিটোরিয়ামে সামাজিক সম্প্রীতি সমাবেশে উপজেলার ৪৫টি পূজামণ্ডপে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় থেকে ১৭ হাজার টাকা করে মোট ৭ লাখ ৬৫ হাজার টাকা প্রদান করা হয় এবং প্রতিটি পুজামণ্ডপে ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপির নিজস্ব তহবিল থেকে দশ হাজার টাকা করে ৪ লাখ টাকা প্রদান করেন।

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক মো. শাহাগীর আলমের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপি।

প্রধান অতিথির বক্তব্যে ক্যাপ্টেন তাজ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাম্প্রদায়িক সম্প্রীতি ও সামাজিক বন্ধনের এ ধারাবাহিকতা অক্ষুণ্ণ রাখতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর ভিশন ৪১ বাস্তবায়নের জন্য সকলকে সচেষ্ট থাকার আহ্বান জানান। 

বাঞ্ছারামপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ গোলাম ফারুক ও উপজেলা সমবায় কার্যালয়ের সহকারী পরিদর্শক সাবিহা সুলতানার সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা পুলিশ সুপার মোহাম্মাদ সাখাওয়াত হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) মো. সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নূরুল ইসলাম, সহ-সভাপতি সায়েদুল ইসলাম ভুইয়া বুকল, যুগ্ম সাধারণ সম্পাদক কবির হোসেন, মহসিনুল হক বাবু, সাংগঠনিক সম্পাদক কাজী জাদিদ আল রহমান জনি, বাঞ্ছারামপুর পৌরসভার মেয়র মো. তফাজ্জল হোসেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নারীনেত্রী সনি আক্তার সুচি, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কাজী আতিকুর রহমান, বাঞ্ছারামপুর মডেল থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মো. নূরে আলম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহমুদুল হাসান ভূইয়া, উপজেলা শ্রমিক লীগের আহবায়ক সৈয়দ মো. আজিজ, উপজেলা ছাত্রলীগের সভাপতি সোহেল রানা।

এছাড়াও বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যান ও উপজেলার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম