Logo
Logo
×

সারাদেশ

জামিনে বেরিয়ে নারীদের গণধোলাইয়ে শিশু হত্যা মামলার আসামি নিহত

Icon

গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশ: ১৫ অক্টোবর ২০২৩, ০৯:৪৪ এএম

জামিনে বেরিয়ে নারীদের গণধোলাইয়ে শিশু হত্যা মামলার আসামি নিহত

জেল থেকে জামিনে বেরিয়ে এসেও জনতার হাত থেকে বাঁচতে পারলেন না এক শিশু হত্যার মূল আসামি সিরিকুল ইসলাম (৫১)। শনিবার রাতে তাকে পিটিয়ে হত্যা করেছেন নারীরা। 

ঘটনাটি ঘটেছে গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার মনোহরপুর ইউনিয়নের বালুখোলা গ্রামে। তিনি ওই গ্রামের মজিবর রহমানের ছেলে। 

গ্রামবাসী জানান, শনিবার রাত সাড়ে ৭টার দিকে উপজেলার মনোহরপুর ঘোড়াবান্দা চৌরাস্তা বাজারের মুকুলের হোটেলে বালুখোলা গ্রামের শিশু বায়োজিত হত্যা মামলার অন্যতম আসামি সিরিকুল ইসলাম অবস্থান করছিলেন। খবর পেয়ে বালুখোলা গ্রামের অনেক নারী ঘোরাবান্দা চৌরাস্তা বাজারে উপস্থিত হয়ে ওই হোটেল থেকে সিরিকুল ইসলামকে টেনেহিঁচড়ে বের করে তাকে এলোপাতাড়ি কিল-ঘুসি লাথি মেরে ফেলে চলে যায়। পরে ঘটনাস্থল থেকে পুলিশ সিরিকুল ইসলামকে উদ্ধার করে গাইবান্ধা আধুনিক হাসপাতালে প্রেরণ করে এবং উত্তেজিত জনতাকে নিয়ন্ত্রণ করে।
 
উল্লেখ্য, চলতি বছর জমিসংক্রান্ত ঘটনার জের ধরে শিশু বায়োজিতকে প্রথমে অপহরণ ও পরে শ্বাসরোধে হত্যা করা হয়। এই মামলার অন্যতম আসামি সিরিকুল ইসলাম। সম্প্রতি তিনি জামিনে মুক্ত হয়ে ঢোলভাঙ্গায় বসবাস করছিলেন। ঢোলভাঙ্গায় তার সম্পদ বিক্রি করে আবারও বালুখোলা গ্রামের বাড়িতে বসতি গড়তে বিভিন্নভাবে চেষ্টা করে আসছিলেন। তিনি একটি হোটেলে বসেছিলেন। তার উপস্থিতি টেড় পেয়ে নিহতের স্বজনরা এবং গ্রামবাসীসহ উত্তেজিত নারীরা তার ওপরে হামলা চালায়। 

পলাশবাড়ী থানা ওসি (তদন্ত) দিবাকর অধিকারী জানান, নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম