Logo
Logo
×

সারাদেশ

আমরা সব সময় ফিলিস্তিনের পক্ষে: পররাষ্ট্রমন্ত্রী

Icon

সিলেট ব্যুরো

প্রকাশ: ১৩ অক্টোবর ২০২৩, ১১:০৭ পিএম

আমরা সব সময় ফিলিস্তিনের পক্ষে: পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, আমরা সব সময় ফিলিস্তিনের পক্ষে। আমরা সব সময় শান্তি চাই। ইসরাইলের সঙ্গে আমাদের কোনো ব্যবসা-বাণিজ্যের সম্পর্ক নেই। আমরা তাদের স্বীকৃতিও দেইনি। চলমান সংঘর্ষের কারণে পুরো বিশ্ব ধাক্কা খাবে। সেই ধাক্কায় কিছু অসুবিধা হতে পারে।

শুক্রবার সিলেটের শিবের বাজার জিসি-কোম্পানীগঞ্জ সড়কের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

একই দিন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর সংবর্ধনা অনুষ্ঠানে পররাষ্ট্রমন্ত্রী মেয়র আরিফের প্রশংসা করেন। তিনি বলেন, উন্নয়নে সরকারি বরাদ্দের সর্বোচ্চ ব্যবহার করেছেন আরিফুল হক। সংবর্ধিত মেয়র আরিফ তার বক্তব্যে বলেন, ধর্মীয় ও রাজনৈতিক সম্প্রীতির ঐতিহ্যকে ধারণ করে নির্মোহভাবে কাজ করার চেষ্টা করেছি। গত দশ বছরে সিলেটকে একটি জনবান্ধব নগর প্রতিষ্ঠায় যেটুকু অর্জন হয়েছে আমি তা নগরবাসীকে উৎসর্গ করছি। 

নাগরিক সংবর্ধনা কমিটির আহ্বায়ক কাউন্সিলর শান্তনু দত্ত সনতু’র সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সিসিকের প্যানেল মেয়র-১ কান্সিলর মোহাম্মদ তৌফিক বকস। আরও বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা সদর উদ্দিন চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা রফিকুল হক, বিশিষ্ট রাজনীতিক বেদানন্দ ভট্টাচার্য্য, মদন মোহন কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক আতাউর রহমান পীর, সিলেট ডায়বেটিস সমিতির সাধারণ সম্পাদক বিশিষ্ট রাজনীতিক লোকমান আহমদ, সংবিধান বিশেষজ্ঞ এমাদ উল্লাহ শহীদুল ইসলাম শাহীন, সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি অশোক পুরকায়স্থ, রামকৃষ্ণ মিশন সিলেটের অধ্যক্ষ স্বামী চন্দ্রনাথানন্দ মহারাজ, সিলেট প্রেস বিটারিয়ান চার্চে ফাদার ডিকন নিঝুম সাংমা, প্রোইভেট হাসপাতাল-ক্লিনিক অ্যাসোসিয়েশনের সভাপতি ডা. নাসিম আহমদ, সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেণু ও সিলেট জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম চৌধুরী নবেল প্রমুখ।

প্রধান অতিথি পররাষ্ট্রমন্ত্রী মোমেন ও সিসিকের কাউন্সিলররা মেয়র আরিফুল হক চৌধুরীর হাতে মানপত্র, সম্মাননা স্মারক ও নগর ভবনের একটি প্রতীকী চাবি তুলে দেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম