Logo
Logo
×

সারাদেশ

ব্রিজের সঙ্গে ধাক্কা, ১৯০ মণ ধানভর্তি নৌকা ডুবল নদীতে

Icon

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশ: ১১ অক্টোবর ২০২৩, ১২:১৪ পিএম

ব্রিজের সঙ্গে ধাক্কা, ১৯০ মণ ধানভর্তি নৌকা ডুবল নদীতে

কুড়িগ্রামের রৌমারীতে রাবার ড্রাম ব্রিজের খুঁটির সঙ্গে ধাক্কা লেগে ১৯০ মণ ধানভর্তি একটি নৌকা পানিতে তলিয়ে গেছে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

মঙ্গলবার ধানভর্তি নৌকাটি পানিতে ডুবে যাওয়ার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। 

এর আগে ঘটনাটি ঘটেছে গত সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার যাদুরচর ইউনিয়নের খেওয়ারচর জিঞ্জিরাম নদীর রাবার ড্রাম ব্রিজে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, ধান ব্যবসায়ী নুর ইসলাম একই ইউনিয়নের আলগারচর গ্রাম থেকে ১৯০ মণ ধান কিনে নৌকাযোগে সায়দাবাদঘাটের উদেশে যাচ্ছিলেন। পথে খেওয়ারচর নামক এলাকায় জিঞ্জিরাম নদীর ওপর রাবার ড্রাম ব্রিজের খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এ সময় পানির তীব্র স্রোতের কারণে ধানভর্তি নৌকাটির মাঝখানে ভেঙে পানিতে তলিয়ে যায়। এতে নৌকায় থাকা ১৯০ মণ ধানসহ নৌকাটি তলিয়ে যায়। স্থানীয়রা চেষ্টা করে মাত্র ৪ মণ ধান উদ্ধার করেন। তবে এ দুর্ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

ক্ষতিগ্রস্ত ধান ব্যবসায়ী নুর ইসলাম জানান, ধার-দেনা করে কোনোমতে এই ব্যবসা করে স্ত্রী-সন্তান নিয়ে জীবিকা নির্বাহ করছি। হঠাৎ এই ক্ষতি হয়ে গেল। আমি এখন পথে বসে গেলাম।

আরও পড়ুন: লেগুনাকে বাসের ধাক্কা, ৪ যাত্রী নিহত

রৌমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদ হাসান খান বলেন, সোমবার ধানভর্তি একটি নৌকা ব্রিজের খুঁটির সঙ্গে থাক্কা লেগে নদীতে ডুবে গেছে। নৌকাটিতে ধান ছিল ১৯০ মণ বলে জানতে পেরেছি। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম