Logo
Logo
×

সারাদেশ

বেয়াইকে গুলি করার হুমকি

Icon

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ০৯ অক্টোবর ২০২৩, ১১:২০ পিএম

বেয়াইকে গুলি করার হুমকি

সিংগাইরে লাইসেন্স করা পিস্তল দিয়ে বেয়াইকে গুলি করার হুমকি দিয়েছেন এক স্বর্ণ ব্যবসায়ী। এ ঘটনায় ভুক্তভোগী মহিবুর রহমান জীবনের নিরাপত্তা চেয়ে সিংগাইর থানায় সাধারণ ডায়রি (জিডি) করেছেন।

জানা গেছে, উপজেলার দাশেরহাটি চারিগ্রাম বাজারের স্বর্ণ ব্যবসায়ী মজিবর রহমানের ছেলে মশিউর রহমানের সঙ্গে একই গ্রামের মহিবুর রহমানের মেয়ের বিয়ে হয়। পারিবারিক কলহের জের ধরে মশিউর শ্বশুরবাড়ি আশ্রয় নেন। এ ঘটনাকে কেন্দ্র করে রোববার দুপুরে উপজেলার চারিগ্রাম বাজারসংলগ্ন শেখপাড়া মসজিদের কাছে প্রকাশ্যে ছেলের শ্বশুরকে লাইসেন্স করা পিস্তল দিয়ে গুলি করার হুমকি দেওয়া হয়। ওই দিনই মেয়ের বাবা মহিবুর রহমান বাদী হয়ে বেয়াই মুজিবুর রহমানের বিরুদ্ধে জিডি করেছেন।

অভিযুক্ত মুজিবর রহমান (৫৫) উত্তর চারিগ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে। পেশায় একজন স্বর্ণ ব্যবসায়ী। তার লাইসেন্সকৃত একাধিক আগ্নেয়াস্ত্র রয়েছে বলে জানা গেছে।

সোমবার দুপুরে স্থানীয় সংবাদকর্মীদের কাছে মহিবুর রহমান বলেন, পারিবারিক কলহের জের ধরে মুজিবর রহমান তাকে শেখপাড়া মসজিদের সামনে রাস্তার ওপর অকথ্য ভাষায় গালাগাল করেন। এর প্রতিবাদ করলে পিস্তল বের করে মেরে ফেলার হুমকি দেন।

এ ঘটনার পর থেকে বাদী নিরাপত্তাহীনতায় ভুগছেন বলেও জানান।

এ প্রসঙ্গে অভিযুক্ত মুজিবর রহমান দুইটি অস্ত্রের লাইসেন্সের কথা স্বীকার করে বলেন, দুইজনের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে মারামারির উপক্রম হলেও অস্ত্র প্রদর্শনের ঘটনা ঘটেনি।

এ ব্যাপারে সিংগাইর থানার ওসি সৈয়দ মিজানুর ইসলাম বলেন, জিডির তদন্ত চলছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম