Logo
Logo
×

সারাদেশ

সাতকানিয়ায় বর্ণাঢ্য শোভাযাত্রায় বিশ্ব শিক্ষক দিবস পালন

Icon

সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশ: ০৫ অক্টোবর ২০২৩, ১০:৫৫ পিএম

সাতকানিয়ায় বর্ণাঢ্য শোভাযাত্রায় বিশ্ব শিক্ষক দিবস পালন

বিশ্ব শিক্ষক দিবস পালিত হয়েছে চট্টগ্রামের সাতকানিয়ায়। বৃহস্পতিবার সকালে সাতকানিয়া উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত এ উপলক্ষে আয়োজিত এক সমাবেশে ভার্চুয়ালি শুভেচ্ছা বক্তব্য রাখেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের উপসচিব আইরিন ফারজানা।

উপজেলা নির্বাহী অফিসার মিল্টন বিশ্বাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন- উপজেলা চেয়ারম্যান এমএ মোতালেব সিআইপি, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. সেলিম উদ্দিন, সাতকানিয়া প্রেস ক্লাব সভাপতি সৈয়দ মাহফুজ উন-নবী খোকন, সাতকানিয়া সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পরিমল কান্তি পাল, শিক্ষিকা শিখা চক্রবর্তী, শিক্ষক নুরুল ইসলাম, জাহাঙ্গীর আলম, আনন্দ মোহন বড়ুয়া, স্ববিজয় চৌধুরী, শিক্ষার্থী ওয়ারিশা ইসমাম নাশরাহ, দিলশাদ আহমদ ঐশি প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন- পৌর মেয়র মোহাম্মদ জোবায়েরসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থীরা।

এর আগে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি নিয়ে উপজেলা ও পৌরসভার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে সমাবেশ করে সাতকানিয়া সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কর্তৃপক্ষ।

র‌্যালিতে অংশ নেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরাফাত সিদ্দিকী। সাতকানিয়া মডেল হাইস্কুলের শিক্ষক-শিক্ষার্থীদের একটি র‌্যালি সমাবেশে যোগ দেয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম