Logo
Logo
×

সারাদেশ

কুমিল্লা-চট্টগ্রাম রোডমার্চ বৃহস্পতিবার 

চট্টগ্রামের সমাবেশকে জনসমুদ্রে রূপ দিতে চায় বিএনপি

Icon

চট্টগ্রাম ব্যুরো 

প্রকাশ: ০৩ অক্টোবর ২০২৩, ১০:৩৮ পিএম

চট্টগ্রামের সমাবেশকে জনসমুদ্রে রূপ দিতে চায় বিএনপি

কুমিল্লা-চট্টগ্রাম রোডমার্চের অংশ হিসাবে চট্টগ্রামে বড় জমায়েতের প্রস্তুতি নিচ্ছে বিএনপি। নগরীর কাজীর দেউড়ি এলাকায় বৃহস্পতিবার বেলা ৩টা থেকে শুরু হবে সমাবেশ।

বিএনপি সূত্র জানায়, কুমিল্লায় সকালে সমাবেশ শেষ করে রোডমার্চ ফেনীর উদ্দেশে রওয়ানা হবে। ফেনীর মহিপালে পথসভা শেষে যাত্রা করবে চট্টগ্রামের দিকে। পথে মীরসরাই উপজেলায় একটি সভা হবে। এরপর চট্টগ্রাম নগরীর কাজীর দেউড়ি এলাকায় অবস্থিত বিএনপি কার্যালয়ের উদ্দেশে রওয়ানা দেবে রোডমার্চের গাড়ির বহর। এতে নেতৃত্ব দেবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।

নগর বিএনপির সাবেক সহ-দপ্তর সম্পাদক ইদ্রিস আলী যুগান্তরকে জানান, চট্টগ্রাম নগরীর প্রবেশমুখ ‘সিটি গেট’ এলাকায় রোডমার্চকে স্বাগত জানানো হবে। এরপর একে খান মোড়, জাকির হোসেন রোড, ফয়স’ লেক, জিইসি মোড়, ওয়াসা, আলমাস সিনেমা মোড় হয়ে গাড়ির বহর এসে পৌঁছবে কাজীর দেউড়ি মোড়ে। এখানেই হবে এই রোডমার্চের সর্বশেষ সমাবেশ। সমাবেশের বিষয়টি লিখিতভাবে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের নগর বিশেষ শাখায় জানানো হয়েছে রোববার।

চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেন, ‘৫ অক্টোবর চট্টগ্রাম অভিমুখে রোডমার্চ হবে সরকার পতনের রোডমার্চ। এখান থেকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সরকার পতনের চূড়ান্ত আন্দোলন কর্মসূচি ঘোষণা করবেন। স্মরণকালের সবচেয়ে বড় সমাবেশ দেখবে চট্টগ্রামবাসী।’

মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর বলেন, চট্টগ্রামের মানুষ সব বাধাবিপত্তি উপেক্ষা করে শান্তিপূর্ণভাবে এই রোডমার্চ সফল করবে।’ 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম