Logo
Logo
×

সারাদেশ

বিএনপি নেতা হাসান সরকারের স্ত্রীর ইন্তেকাল

Icon

টঙ্গী পশ্চিম (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ: ০১ অক্টোবর ২০২৩, ০৯:১০ এএম

বিএনপি নেতা হাসান সরকারের স্ত্রীর ইন্তেকাল

গাজীপুর মহানগর বিএনপির সাবেক সভাপতি ও বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকারের সহধর্মিণী মিসেস সুলতানা রাজিয়া (৬৯) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

শনিবার রাত ১২টার দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন তিনি মারা যান। তিনি স্বামী ও দুই ছেলে, তিন নাতনিসহ বহু আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। 

তার পরিবারের পক্ষ থেকে জানানো হয়, সুলতানা রাজিয়া শারীরিক দুর্বলতাসহ বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছিলেন। এরই মধ্যে ডেঙ্গুজ্বরে আক্রান্ত হলে গত বুধবার তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার আরও অবনতি ঘটলে শনিবার সকালে তাকে লাইফসাপোর্টে নেওয়া হয়। শনিবার রাত ১২টায় চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। 

আজ রোববার বাদ জোহর তার বাড়ির সামনে টঙ্গী কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এদিকে তার মৃত্যুতে গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জায়েদা খাতুন, সাবেক মেয়র মো. জাহাঙ্গীর আলম, মহানগর বিএনপির সভাপতি মো. শওকত হোসেন সরকার, সাধারণ সম্পাদক এম মঞ্জুরুল করীম রনি, গাজীপুর জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মো. ফজলুল হক মিলন, সাধারণ সম্পাদক শাহ রিয়াজুল হান্নান, গাজীপুর মহানগর জামায়াতের আমির অধ্যাপক জামাল উদ্দিন, সেক্রেটারি খায়রুল হাসান, গাজীপুর জেলা জামায়াতের আমির ড. জাহাঙ্গীর আলম, সেক্রেটারি সফিউদ্দিন, গাজীপুর প্রেসক্লাবের সভাপতি মো. মোস্তাফিজুর রহমান টিটু, সাধারণ সম্পাদক শাহ শামসুল হক রিপন, সাংবাদিক ইউনিয়ন গাজীপুরের সভাপতি মো. দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মো. হেদায়েত উল্লাহসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম