Logo
Logo
×

সারাদেশ

নৌকায় ভোট চেয়ে রোষানলে বিএনপি নেতা

Icon

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি 

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২৩, ০৭:৩৭ পিএম

নৌকায় ভোট চেয়ে রোষানলে বিএনপি নেতা

হবিগঞ্জের মাধবপুরে বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলীর উন্নয়ন সভায় বিএনপি নেতা চেয়ারম্যান মীর খোরশেদ আলমের নৌকায় ভোট চাওয়াকে কেন্দ্র করে বিএনপির মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে। বিএনপি নেতাদের বক্তব্য হচ্ছে- এ মুহূর্তে দল সরকারকে হঠানোর লক্ষ্যে মাঠে প্রাণপণ লড়াই করে যাচ্ছে। এ মুহূর্তে ইউনিয়নের সভাপতির দায়িত্বশীল পদে থেকে নৌকায় ভোট চাওয়ায় তারা হতাশ হয়েছেন।

মঙ্গলবার উপজেলার আদাঐর ইউনিয়নের হালুয়াপাড়া গ্রামে ১ কোটি ৮০ লাখ টাকা ব্যয়ে একটি রাস্তার কাজের ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধবপুর-চুনারুঘাট আসনের সংসদ সদস্য বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী।

এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওই ইউনিয়নের চেয়ারম্যান ও বিএনপির সভাপতি মীর খোরশেদ আলম। তার বক্তব্যে তিনি বলেন, বিমান প্রতিমন্ত্রী একজন সৎ ও স্বচ্ছ রাজনৈতিক নেতা। তিনি মন্ত্রী হওয়ার পর এলাকায় প্রতিপক্ষের কোনো রাজনৈতিক নেতাকে মামলা দিয়ে হয়রানি করেননি। এছাড়া তিনি তার নির্বাচনি এলাকায় যোগাযোগ ব্যবস্থা, শিক্ষা ব্যবস্থা, কৃষি উন্নয়নসহ এলাকার ব্যাপক উন্নয়ন করেছেন। তার বক্তব্যে পরিশেষে বিমান প্রতিমন্ত্রীর জন্য এলাকাবাসীর কাছে নৌকার ভোট কামনা করেন।

এ ধরনের বক্তব্য সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে বিএনপি নেতারা হতাশা ব্যক্ত করেন।

পৌর বিএনপির সাধারণ সম্পাদক আলাউদ্দিন জানান, একজন মন্ত্রীর উন্নয়ন সভায় স্থানীয় ইউপি চেয়ারম্যান যেতে পারেন। এতে দোষের কিছু না। তবে বিএনপির দায়িত্বশীল পদ থেকে নৌকার জন্য ভোট চাওয়াটা সঠিক হয়নি।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হামিদুর রহমান হামদু বলেন, মীর খোরশেদ আলম যে কাজটি করেছেন তা দলীয় শৃঙ্খলার পরিপন্থি। দলের নেতাদের সঙ্গে কথা বলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া যায় কিনা চিন্তা ভাবনা চলছে।

আদাঐর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম বলেন, সরকারের উন্নয়ন কর্মকাণ্ড একজন জনপ্রতিনিধি হিসেবে চেয়ারম্যান যা বলেছে সত্য কথা বলেছে। বিএনপি তার বিরুদ্ধে কোনো ব্যবস্থা নিলে এটি অন্যায় হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম