Logo
Logo
×

সারাদেশ

জেলায় শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান রায়পুরের মামুনুর রশিদ, ইউএনও অঞ্জন দাশ

Icon

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি

প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০২৩, ১০:৫২ পিএম

জেলায় শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান রায়পুরের মামুনুর রশিদ, ইউএনও অঞ্জন দাশ

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ উদযাপন কমিটির বিচারকরা জেলা ও উপজেলা পর্যায়ে শিক্ষাক্ষেত্রে বাৎসরিক কর্মমূল্যায়নের ভিত্তিতে বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠদের ফলাফল ঘোষণা করেছেন। বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ে ফলাফল ঘোষণা করা হয়।

লক্ষ্মীপুর জেলায় শ্রেষ্ঠ এমএমসি উপজেলা চেয়ারম্যান রায়পুরের অধ্যক্ষ মামুনুর রশিদ এবং ইউএনও হিসেবে নির্বাচিত হয়েছেন রায়পুরের ইউএনও অঞ্জন দাশ।

এর সঙ্গে শ্রেষ্ঠ শিক্ষা কর্মকর্তা মইনুল ইসলাম, শিক্ষিকা সালেহা বেগম মুক্তা ও শিক্ষা অফিস কর্মচারী মো. মফিজ উদ্দিন এবং চরপাতা এসএমএইচ সরকারি প্রাথমিক বিদ্যালয় নির্বাচিত হয়েছে।

রায়পুর উপজেলা প্রাথমিক শিক্ষাপ্রতিষ্ঠান থেকে শ্রেষ্ঠ হয়েছেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ টিপু সুলতান, শ্রেষ্ঠ প্রধান শিক্ষক মো. আনোয়ার হোসেন পাটোয়ারী, প্রধান শিক্ষিকা অনিতা দাশ, সহকারী শিক্ষক মোজাফ্ফর হোসেন ও কাব শিক্ষক মোবারক হোসাইন।

শ্রেষ্ঠ নির্বাচিত হওয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন দাশ সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক অভিনন্দন জানিয়ে বলেন, আমার একার পক্ষে পুরস্কৃত হওয়া সম্ভব ছিল না। সব সম্মানিত শিক্ষকদের অক্লান্ত পরিশ্রমেই এ সম্মান অর্জন করতে পেরেছি। সবাইকে ধন্যবাদ।

লক্ষ্মীপুর জেলা প্রশাসক সুরাইয়া বেগম বলেন, নির্দিষ্ট সময়ের মধ্যে যারা আবেদন করেছেন তাদের মধ্যে থেকেই বিচারকরা বিভিন্ন ক্যাটাগরিতে জেলা ও উপজেলায় শ্রেষ্ঠদের নাম ঘোষণা করেন। যারা শ্রেষ্ঠ হয়েছেন তাদের আনুষ্ঠানিকভাবে সনদপত্র, ক্রেস্ট ও পুরস্কার প্রদানের মাধ্যমে সম্মাননা শিগগিরই জানানো হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম