Logo
Logo
×

সারাদেশ

গাছের ডাল ভেঙে এক মেয়েসহ স্কুলশিক্ষিকার মৃত্যু

Icon

রংপুর ব্যুরো

প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০২৩, ০৯:৪২ পিএম

গাছের ডাল ভেঙে এক মেয়েসহ স্কুলশিক্ষিকার মৃত্যু

রংপুর নগরীতে গাছের ডাল ভেঙে মাথায় পড়ে মেয়েসহ এক স্কুলশিক্ষিকার মৃত্যু হয়েছে। এ ঘটনায় অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন স্বামীসহ অপর সন্তান। বৃহস্পতিবার সকালে রংপুর নগরীর গঙ্গাচড়া সড়কের চব্বিশ হাজারী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মৃতরা হলেন- গঙ্গাচড়া উপজেলার নোহালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা কৃষ্ণা রানী সরকার (৩৪) ও তার বড় মেয়ে রাজশ্রী সরকার (১১)। মৃত স্কুলশিক্ষিকা কৃষ্ণা রানী গঙ্গাচড়া উপজেলার আলমবিদিতর ইউনিয়নের বড়াইবাড়ি তুলশীরহাট এলাকার বাসিন্দা ব্রজেন্দ্র নাথ সরকারের স্ত্রী। তারা রংপুর নগরীর মেডিকেল পূর্বগেট এলাকায় বসবাস করতেন।

বিষয়টি নিশ্চিত করেছেন পশুরাম মেট্রোপলিটন থানার ওসি রবিউল ইসলাম। তিনি জানিয়েছেন, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে কৃষ্ণা রানী, তার স্বামী ব্রজেন্দ্র নাথ সরকার (৪২), ছোট মেয়ে শুভশ্রী সরকার (৫) ও বড় মেয়ে রাজশ্রী সরকার মোটরসাইকেলে গঙ্গাচড়া উপজেলার বড়াইবাড়ি তুলশীরহাটের গ্রামের বাড়ি থেকে রংপুর নগরীতে যাচ্ছিলেন। তারা গঙ্গাচড়া সড়কের নগরীর চব্বিশ হাজারী এলাকায় পৌঁছলে রাস্তার পাশে থাকা একটি রেইনট্রি গাছের ডাল ভেঙে কৃষ্ণা রানী ও তার বড় মেয়ে রাজশ্রীর মাথায় পড়ে। এতে গুরুতর আহত হলে তাদের রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। আর অল্পের জন্য বেঁচে যান শুভশ্রী ও তার বাবা ব্রজেন্দ্র নাথ সরকার।

তিনি আরও জানান, এ ঘটনায় থানায় কেউ কোনো অভিযোগ দেয়নি। বর্তমানে ওই সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম