Logo
Logo
×

সারাদেশ

ভ্রাম্যমাণ আদালতের অভিযান, আড্ডা দেওয়ায় ৩ ছাত্রী আটক

Icon

ফরিদপুর ব্যুরো

প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২৩, ১১:০১ পিএম

ভ্রাম্যমাণ আদালতের অভিযান, আড্ডা দেওয়ায় ৩ ছাত্রী আটক

ফরিদপুরের বোয়ালমারীতে বিভিন্ন চাইনিজ রেস্তোরাঁয় স্কুল শিক্ষার্থীদের আড্ডা বন্ধে অভিযান পরিচালনা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় ক্লাস ফাঁকি দিয়ে আড্ডা দেওয়ায় দশম শ্রেণির তিন ছাত্রীকে আটক করা হয়। পরে তাদের অভিভাবকদের ডেকে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।

সোমবার দুপুর আড়াইটার দিকে এ অভিযান পরিচালনা করেন বোয়ালমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী হাকিম মো. মোশারেফ হোসাইন। এ সময় বোয়ালমারী রেলস্টেশন সড়কে অবস্থিত একটি চাইনিজ রেস্তোরাঁকে দুই হাজার টাকা জরিমানা করা হয়।

স্থানীয় ও আদালত সূত্রে জানা গেছে, ক্লাস ফাঁকি দিয়ে চাইনিজ রেস্তোরাঁয় আড্ডা দেওয়া দশম শ্রেণির তিন ছাত্রীকে আটক করেন ভ্রাম্যমাণ আদালত। এ খবর ছড়িয়ে পড়লে অন্য রেস্তোরাঁয় আড্ডা দেওয়া শিক্ষার্থীরা দ্রুত চলে যায়। পরে আটক শিক্ষার্থীদের অভিভাবকদের ডেকে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়। এছাড়া সন্তানের চলাফেরা ও কাদের সঙ্গে মিশছে সে সম্পর্কে সচেতন থাকার জন্য অভিভাবকদের প্রতি অনুরোধ জানান নির্বাহী হাকিম।

ইউএনও মো. মোশারেফ হোসাইন বলেন, আমরা প্রাথমিকভাবে শিক্ষার্থী, অভিভাবক ও তাদের সুযোগ সৃষ্টি করে দেওয়া রেস্টুরেন্টের মালিক-কর্মচারীদের সতর্ক করেছি। স্কুল-কলেজ ফাঁকি দিয়ে রেস্তোরাঁ বা যেকোনো স্থানে শিক্ষার্থীদের পাওয়া গেলে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম