Logo
Logo
×

সারাদেশ

সপরিবারে বিষপানের হুমকি যুবলীগ নেতার!

Icon

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশ: ১৫ সেপ্টেম্বর ২০২৩, ১১:০৫ পিএম

সপরিবারে বিষপানের হুমকি যুবলীগ নেতার!

পটিয়া আসনের এমপি ও জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরীকে পুনরায় মনোনয়ন দিলে সপরিবারে বিষপানের হুমকি দিয়েছেন উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ডিএম জমির উদ্দিন। দলীয় মনোনয়নের দিন তারা সপরিবারে গণভবনের সামনে বিষ নিয়ে অপক্ষো করবেন। আর সামশুল হক চৌধুরী মনোনয়ন পেলেও যাতে পটিয়ায় প্রবেশ করতে না পারেন সেজন্য কয়েকটি কমিউনিটি সেন্টারে নারীদের জমায়েত করে রাখবেন বলে ঘোষণা দেন।

বৃহস্পতিবার রাতে পটিয়া পোস্ট মোড়ের গুলশান মেহরীণ রেস্টেুরেন্টে উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের ব্যানারে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এ ঘোষণা দেন। ওই সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম বদি।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- আওয়ামী লীগ নেতা নোমান সরওয়ার দুলাল, শ্রমিক লীগ নেতা শাহ আলম, যুবলীগ নেতা হাসান শরীফ, রিটন বড়ুয়া, মোহাম্মদ মামুন, সাইফুল ইসলাম শাহীন, সাইফুদ্দীন ভোলা, সুজন বড়ুয়া, আবদুল আউয়াল, সাইফুল আজম রুনেল, মোহাম্মদ মাহাবুব, মোহাম্মদ আমিন, আবু তৈয়ব, মোহাম্মদ সাইফুল ইসলাম জুয়েল, মাসুদুল ইসলাম, বাদশা মিয়া, ছাত্রলীগ নেতা সাজ্জাদ হোসাইন, সাকিব হোসেন, নুরুল ইসলাম রুবেল, মোহাম্মদ বাবু প্রমুখ।

বদি জানান, যুবলীগের সাবেক চেয়ারম্যান ওমর ফারুক ও পটিয়ার বর্তমান এমপি দুজনেই অন্য একটি দল করতেন। সেই হিসেবে তারা তখন থেকে মামা-ভাগিনা। যুবলীগের সাবেক চেয়ারম্যানকে দিয়ে তিনি যাতে পটিয়ায় না আসেন সেজন্য অনেক বাধার সৃষ্টি করেছিলেন।

এখন সেই বাধা আর নাই উল্লেখ করে তিনি জানান, পটিয়ায় বিএনপি, জাতীয় পার্টি ও সর্বহারা আওয়ামী লীগকে গ্রাস করেছে। তিনি ৯০ সাল থেকে এই দলে তৃণমূল থেকে আছেন এবং তাকে এগিয়ে দেওয়ার জন্য সবার প্রতি আহ্বান জানান। আগামী ১০ অক্টোবর তারা বিশাল শো-ডাউন দেওয়ারও ঘোষণা দেন।

জমির উদ্দিন নিজেকে বর্তমান সময়েও বহু মামলার আসামি উল্লেখ করে আরও বলেন, ২০০৮ সালে বর্তমান এমপি সামশুল হককে তারাই মনোনয়ন এনে দিয়েছিলেন। পরে (বিচ্ছু) সামশুল হক চৌধুরী এমপি হওয়ার পর তার সঙ্গে আর বনিবনা হয়নি।

তিনি বলেন, ‘শেখ হাসিনা মনে কষ্ট পাবেন দেখে তাকে এখনো কিছুই করছি না।’ 

তার চেয়ে অনেক বড় বড় মানুষকে মেরেছেন জানিয়ে তিনি বলেন, বিচ্ছু তো একটুখানি (খাটো) লোক। তাকে লাথি দিলে খুঁজেও পাওয়া যাবে না। মাঠের এ মাথা থেকে ওই মাথায় চলে যাবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম