Logo
Logo
×

সারাদেশ

চলন্ত বাস থেকে ফেলে নারীকে হত্যা, বাসচালক ও সুপারভাইজার গ্রেফতার

Icon

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০২৩, ১১:০৭ পিএম

চলন্ত বাস থেকে ফেলে নারীকে হত্যা, বাসচালক ও সুপারভাইজার গ্রেফতার

গাজীপুরের শ্রীপুরে তাকওয়া পরিবহণের চলন্ত বাস থেকে পোশাক শ্রমিক নারীকে ফেলে হত্যার ঘটনায় বাসচালক ও সুপারভাইজারকে গ্রেফতার করেছে পুলিশ। একইসঙ্গে দুর্ঘটনাকবলিত তাকওয়া পরিবহণের (গাজীপুর -জ-১১-০২৯১) বাসটি জব্দ করা হয়েছে।

সোমবার বিষয়টি নিশ্চিত করে মাওনা হাইওয়ে থানার ওসি কংকন কুমার বিশ্বাস যুগান্তরকে জানান, গত ১০ সেপ্টেম্বর দিবাগত রাতে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়েছে। 

গ্রেফতারকৃত বাসচালক মো. নজরুল ইসলাম (৩৮) শেরপুর জেলার ঝিনাইগাতি উপজেলার আয়নাপুর গ্রামের আব্দুস জব্বারের ছেলে। সুপারভাইজার মো. জয়নাল আবেদীন (২৮) ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার পাগলা থানার মাখল গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে।

গত ৮ সেপ্টেম্বর শুক্রবার রাতে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের এমসি বাজার এলাকায়  বাস থেকে ফেলে নারী শ্রমিককে হত্যার ঘটনায় জড়িত বাসচালক ও বাসের সুপারভাইজারকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় বিষয়ে রিমান্ড আবেদন করে জিজ্ঞাসাবাদ করে বিস্তারিত জানা যাবে।

উল্লেখ্য, গত শুক্রবার রাতে উপজেলার তেলিহাটি ইউনিয়নের এমসি বাজার এলাকায় ঢাকা ময়মনসিংহ মহাসড়কে তাকওয়া পরিবহণের একটি বাস থেকে পোশাক শ্রমিককে ফেলে হত্যা করে পালিয়ে যায় ঘাতক চালক। পরবর্তীতে এ ঘটনায় নিহতের বড় ভাই বাদী হয়ে শ্রীপুর থানায় হত্যা মামলা দায়ের করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম