Logo
Logo
×

সারাদেশ

‘স্বর্নার পাশের কবরটা খালি আছে, সেখানে আমারে কবর দিয়েন’, চিরকুট লিখে যুবকের আত্মহত্যা

Icon

সিদ্ধিরগঞ্জ দক্ষিণ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ০২ সেপ্টেম্বর ২০২৩, ০৬:২৪ পিএম

‘স্বর্নার পাশের কবরটা খালি আছে, সেখানে আমারে কবর দিয়েন’, চিরকুট লিখে যুবকের আত্মহত্যা

প্রতীকী ছবি

‘আব্বা আপনে আমারে অনেক ভালোবাসেন। আমি ইচ্ছায়-অনিচ্ছায় আপনারে অনেক কষ্ট দিছি। পারলে আমারে মাফ করে দিয়েন। মাফ না করলে আমি মরেও শান্তি পাইতাম না। আমার শেষ ইচ্ছাটা রাখার চেষ্টা কইরেন। স্বর্নার পাশের কবরটা খালি আছে সেখানে আমারে কবর দিয়েন। ঝামেলা হইলে- ফরিদ মাওলানা কাকা কবরস্থানের কমিটিতে আছে, তার লগে কথা কইয়া স্বর্নার কবরের লগে আমারে করব দিয়েন। আমার শোয়াইবরে (ছেলে) দেখে রাইখেন। আব্বা আমি অনেক চেষ্টা করছি স্বাভাবিকভাবে থাকার। কিন্তু স্বর্নারে ছাড়া একটা দিন এক বছরের মতো লাগে। তার মৃত্যুর এই ৩৫ দিন আমার কাছে ৩৫ বছর মনে হইছে। আমারে আপনে মাফ কইরা দিয়েন আব্বা। মা আপনেও আমারে মাফ কইরা দিয়েন- আপনার যত্ন নিতে পারি নাই। আমি তোমাগো অনেক ভালোবাসি।’

মা-বাবাকে এমন একটি চিরকুট লিখে আত্মহত্যা করেছেন লুৎফর রহমান জনি (৩৪) নামে এক যুবক। শনিবার সকালে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) ৪ নং ওয়ার্ডের হাউজিং এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি দুপুরে নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক হুমায়ুন (২)।

লুৎফর রহমান জনি ওই এলাকার মোহাম্মদ আউয়াল মিয়ার ছেলে।

এলাকাবাসী জানান, জনি বিভিন্ন সাংসারিক ঝামেলা নিয়ে হতাশাগ্রস্ত ছিলেন। তার জন্য হয়তো চিরকুট লিখে আত্মহত্যা করেছেন। পুলিশ তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. মোজাম্মেল হক জানান, জনি একটি চিরকুট লিখে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না প্যাঁচিয়ে আত্মহত্যা করেছেন। লাশ উদ্ধারে করে ময়নাতদন্তের জন্যে পাঠানো হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম