Logo
Logo
×

সারাদেশ

হলের কক্ষ পরিবর্তনে রাজি না হওয়ায় শিক্ষার্থীকে পেটাল ছাত্রলীগ

Icon

যশোর ব্যুরো

প্রকাশ: ০১ সেপ্টেম্বর ২০২৩, ০১:৫২ পিএম

হলের কক্ষ পরিবর্তনে রাজি না হওয়ায় শিক্ষার্থীকে পেটাল ছাত্রলীগ

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) মসিয়ূর রহমান হলে কক্ষ পরিবর্তনে রাজি না হওয়ায় এক ছাত্রকে শারীরিকভাবে নির্যাতন ও হলছাড়ার হুমকির অভিযোগ উঠেছে ছাত্রলীগের দুই নেতার বিরুদ্ধে। 

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। অভিযুক্তরা হলেন— যবিপ্রবি শাখা ছাত্রলীগের সহসভাপতি নাজমুস সাকিব ও শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগ ছাত্রলীগ সভাপতি আসিফ আল মাহমুদ। 

ভুক্তভোগী শাহরিন রহমান শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী। ছুটির দিন হওয়ায় এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষার্থী যবিপ্রবি উপাচার্য ও শহিদ মসিয়ূর রহমান হল প্রভোস্টকে মৌখিকভাবে জানিয়েছেন। 

ভুক্তভোগী শিক্ষার্থী শাহরীন রহমান দাবি করেছেন, যবিপ্রবি শাখা ছাত্রলীগের সহসভাপতি নাজমুস সাকিব ও আসিফ আল মাহমুদ ২১৫নং কক্ষে আমাকে ডেকে নিয়ে প্রথমে আমার বরাদ্দকৃত কক্ষ (১০৬নং কক্ষ) ছেড়ে হলের ১০৩নং কক্ষে তৎক্ষণাৎ উঠতে বলেন। ১০৩নং কক্ষে না উঠলে কিছুক্ষণ পর নাজমুস সাকিব ও আসিফ ১০৬নং কক্ষের সামনে থেকে আমাকে ঘাড় ধাক্কা দিয়ে রুমে ঢুকিয়ে উনারা দুজনেই আমার গলা চেপে ধরে মুখ, মাথা ও শরীরে এলোপাতাড়ি কিল-ঘুসি মারতে থাকেন। একপর্যায়ে রুম পরিবর্তন না করলে হল ও ক্যাম্পাস ছাড়ার হুমকি দেন। 

অভিযোগের বিষয়ে যবিপ্রবি ছাত্রলীগের নেতা আসিফ আল মাহমুদ বলেন, নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছিল। সেটি মীমাংসা হয়ে গেছে। আর কোনো সমস্যা নেই।

এ বিষয়ে শহিদ মশিয়ূর রহমান হলের প্রভোস্ট ড. আশরাফুজ্জামান জাহিদ বলেন, বিষয়টি আমরা জেনেছি এবং জানার পর প্রভোস্ট বডির সদস্যরা সরেজমিন গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ভুক্তভোগী শিক্ষার্থীকে ১০৬ নম্বর রুমে থাকার ব্যবস্থা করব। মারধরের বিষয়ে ভুক্তভোগী শিক্ষার্থী পরে লিখিত অভিযোগ দিলে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম