Logo
Logo
×

সারাদেশ

মৌন মিছিল করতে না পেরে বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি

Icon

গাজীপুর প্রতিনিধি

প্রকাশ: ৩০ আগস্ট ২০২৩, ১০:৫৬ পিএম

মৌন মিছিল করতে না পেরে বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি

পুলিশি বাধার মুখে বিএনপি মৌন মিছিল করতে না পেরে বিক্ষোভ সমাবেশ করেছে। বুধবার বিকালে গুমের শিকার ব্যক্তিদের স্মরণে আন্তর্জাতিক দিবস উপলক্ষে মুখে কালো কাপড় বেঁধে কালো ব্যানারসহ মৌন মিছিলের কর্মসূচি ছিল গাজীপুর জেলা ও মহানগর বিএনপির।

বিকাল ৩টা থেকে গাজীপুরের বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা মুখে কালো কাপড় বেঁধে কালো ব্যানারসহ খণ্ড খণ্ড মিছিল নিয়ে শহরের রাজবাড়ি রোডের দলীয় কার্যালয়ে জড়ো হতে থাকে। একপর্যায়ে রেলগেট থেকে কেবির মার্কেট পর্যন্ত লোকে লোকারণ্য হয়ে যায়। এ সময় মাইকে ঘোষণা দিয়ে মৌন মিছিল শুরু করলে দলীয় কার্যালয়ের সামনে পুলিশ নেতাকর্মীদের বাধা দেয়।

এ সময় পুলিশ ব্যানার, ফেস্টুন ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে কর্মীদের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়ে এবং চারদিকে ছোটাছুটি শুরু করেন। এ সময় পুলিশি বাধায় মৌন মিছিল করতে না পেরে নেতাকর্মীরা দলীয় কার্যালয়ে বিক্ষোভ সমাবেশ করেন।

সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর বিএনপির সভাপতি শওকত হোসেন সরকার। জেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহ রিয়াজুল হান্নান ও মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট আব্দুস সালাম এবং সুরুজ আহাম্মেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন- জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলন, বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার, ডা. অধ্যাপক রফিকুল ইসলাম বাচ্চু, ডা. মাজহারুল আলম, ড. সহিদুজ্জামান, অধ্যাপক নজরুল ইসলাম, শাহজাহান ফকির, মেহেদী হাসন এলিস, ভিপি আ ন ম ইব্রাহীম খলিল, বশির আহাম্মেদ বাচ্চু, ভিপি জয়নাল আবেদীন তালুকদার, প্রভাষক বশির আহাম্মেদ, স্বেচ্ছাসেবক দল নেতা হাসিবুর রহমান মুন্না, কৃষক দল নেতা আতাউর রহমান, জাহিদুল ইসলাম প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম