Logo
Logo
×

সারাদেশ

বানারীপাড়ায় বাবা-ছেলের মৃত্যু

Icon

বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি

প্রকাশ: ২৭ আগস্ট ২০২৩, ১০:৪৪ পিএম

বানারীপাড়ায় বাবা-ছেলের মৃত্যু

বানারীপাড়ায় সেপটিক ট্যাংকি পরিষ্কার করতে গিয়ে বাবা-ছেলের মৃত্যু হয়েছে। রোববার উপজেলার উদয়কাঠী এলাকায় এ ঘটনা ঘটে। মৃতরা হলেন- মো. কালাম হাওলাদার ও তার ছেলে মো. হায়দার হাওলাদার। 

উপজেলার উদয়কাঠী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা তালুকদার যুগান্তরকে জানান, দুপুরে উদয়কাঠী বাজারের জামে মসজিদে নামাজ আদায় করতে যাচ্ছিলাম। মসজিদের পাশে মো. কালাম হাওলাদারের (৭০) বাড়ি।  কালাম ও তার ছেলে হায়দার হাওলাদার (৩৮) সেপটিক ট্যাংকি পরিষ্কার করছিলেন।  এ সময় তারা বালতির সঙ্গে রশি বেঁধে ট্যাংকি থেকে পানি বের করে বাইরে ফেলছিলেন। একপর্যায়ে রশি ছিঁড়ে ট্যাংকির মধ্যে বালতি পড়ে যায়। পরে হায়দার বালতি তুলতে ট্যাংকির মধ্যে নেমে যান। ছেলে অচেতন হয়ে পড়লে তাকে উদ্ধার করতে ট্যাংকির মধ্যে নেমে পড়েন কালাম।  পরে দুজনেই অচেতন হয়ে পড়েন। পরে পরিবারের লোকজন ও স্থানীয়রা তাদের উদ্ধার করে নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করার পর তাদের মৃত ঘোষণা করেন। 

বানারীপাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. মাসুদ আলম চৌধুরী বলেন, লাশ নেছারাবাদ থানায় রয়েছে। সেখানে তারা এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন। এছাড়া খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। 

নেছারাবাদ থানার ওসি মো. জাফর আহম্মেদ বলেন, লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন না থাকায় সুরাতহাল রিপোর্ট তৈরি করে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম