Logo
Logo
×

সারাদেশ

বৃষ্টি উপেক্ষা করে সাদাপাথরে পর্যটকদের উপচেপড়া ভিড়

Icon

কোম্পানীগঞ্জ (সিলেট) প্রতিনিধি

প্রকাশ: ২৭ আগস্ট ২০২৩, ০৮:২২ পিএম

বৃষ্টি উপেক্ষা করে সাদাপাথরে পর্যটকদের উপচেপড়া ভিড়

বৃষ্টি ও বৈরী আবহাওয়া উপেক্ষা করে ভ্রমণপিপাসুরা ভিড় জমিয়েছেন সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জ সাদাপাথরে। সাপ্তাহিক দুই দিনের ছুটিতে দেশ-বিদেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা হাজার হাজার পর্যটক ভিড় জমাচ্ছেন এই পর্যটন কেন্দ্রে।

শনিবার সকাল থেকে থেমে থেমে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি অব্যাহত থাকলেও নদের বুকে ছড়িয়ে-ছিটিয়ে থাকা পাথরের বিছানা আর এর উপর দিয়ে বয়ে চলা পানির তীব্র স্রোতে নয়ন জুড়াতে ছুটে আসা পর্যটকদের আগমন ঠেকাতে পারেনি।

সারাদিন ঘুরে দেখা গেছে, সাদাপাথর পর্যটন কেন্দ্রে লোকে-লোকারণ্য হয়ে পড়েছে। নৌকাঘাটে পর্যটকদের ভিড় ছিল চোখে পড়ার মতো। জিরোপয়েন্টে আগত পর্যটকরা ছবি তোলা, স্বচ্ছ পানিতে ছোট ছোট টায়ারে হৈ-হুল্লোড়, আড্ডা, বেঞ্চিতে বসে সময় কাটানো এবং উজান থেকে নেমে আসা জলে গা ভাসিয়ে উপভোগ করছেন তাদের ভ্রমণ।

সাদাপাথরে ঘুরতে আসা ঢাকার অনিতা রায় চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়ার জয়নাল আবেদীন, পঞ্চগড়ের পারভীন সুলতানা বলেন, সাদাপাথরে এসে আমরা পুরো মুগ্ধ। এত সুন্দর প্রকৃতি এর আগে কোনোদিন দেখিনি। মন চাইবে এখানে বারবার ছুটে আসতে।

কোম্পানীগঞ্জ ফটোগ্রাফি সোসাইটির সভাপতি মো. শরীফ আহমদ যুগান্তরকে বলেন, বৃষ্টি উপেক্ষা করে সাদাপাথরে যথেষ্টসংখ্যক পর্যটক সমাগম ঘটেছে। তবে বৃষ্টি না থাকলে পর্যটকের সংখ্যা আরও বাড়ত।

কোম্পানীগঞ্জ থানার ওসি হিল্লোল রায় যুগান্তরকে বলেন, পর্যটকদের ভ্রমণ নিরাপদ ও আনন্দদায়ক করতে সব ধরনের নিরাপত্তা দিতে পুলিশ মোতায়েন রয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম