Logo
Logo
×

সারাদেশ

স্ত্রী হত্যায় স্বামীর যাবজ্জীবন ও শিশু অপহরণকারীকে ১৪ বছর কারাদণ্ড

Icon

ফতুল্লা (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ২৪ আগস্ট ২০২৩, ০৮:২৩ পিএম

স্ত্রী হত্যায় স্বামীর যাবজ্জীবন ও শিশু অপহরণকারীকে ১৪ বছর কারাদণ্ড

নারায়ণগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামীকে যাবজ্জীবন ও এক অপহরণকারীকে ১৪ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন পৃথক দুটি আদালত। বৃহস্পতিবার বিকালে এ রায় ঘোষণা করা হয়।

অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট সালাউদ্দিন সুইট জানান, ২০০০ সালের ২ আগস্ট পারিবারিক কলহের জেরে রূপগঞ্জে রাশেদুল ওরফে রাশেদ (৪৫) তার স্ত্রী চামেলীকে (২৪) হত্যা করে। এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা করা হয়। 

এ মামলায় নারায়ণগঞ্জ অতিরিক্ত দায়রা জজ তৃতীয় আদালতের বিচারক মো. শাহাবুদ্দিন আসামি রাশেদুল ওরফে রাশেদকে তার উপস্থিতিতে যাবজ্জীবন কারাদণ্ডসহ ৫০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও এক বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন।

অপরদিকে পাবলিক প্রসিকিউটর (পিপি) রকিব উদ্দিন আহমেদ জানান, ২০১২ সালের ১০ ডিসেম্বর আড়াইহাজার থেকে শিশু জিহানকে অপহরণ করে মুক্তিপণ দাবি করে ওমর ফারুক (৪৬)। এ ঘটনায় আড়াইহাজার থানায় মামলা করা হয়।

এ মামলায় নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হক শ্যামল আসামি ওমর ফারুককে ১৪ বছরের কারাদণ্ডের সঙ্গে ৫০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও তিন মাসের কারাদণ্ড দিয়েছেন। 

এ মামলা থেকে হাসান আলী ও ফটিক নামে দুইজনকে বেকসুর খালাস দিয়েছেন আদালত। রায় ঘোষণার সময় সাজাপ্রাপ্ত ওরম ফারুক পলাতক ছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম