Logo
Logo
×

সারাদেশ

মেম্বারপুত্রের কাণ্ড!

Icon

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

প্রকাশ: ২১ আগস্ট ২০২৩, ১০:৫৪ পিএম

মেম্বারপুত্রের কাণ্ড!

গৌরীপুরে ক্লাশরুমে ঢুকে এক স্কুলছাত্রীকে অপহরণ ও হত্যার হুমকি দিয়েছে দুর্জয় খান (১৭) নামে এক তরুণ।  

সোমবার সকাল ১০টার দিকে উপজেলার তালে হুসেন খান উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।  

দুর্জয় অচিন্তপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বার কবির আহমেদ খানের ছেলে। 

শিক্ষার্থীরা জানায়, দুর্জয় এই স্কুল থেকে এবার এসএসসি পাশ করেছে। সে হাতে ছুরি নিয়ে দৌড়ে দ্বিতীয়তলায় ছুটে যায় এক শিক্ষার্থীর কাছে।  দুর্জয় এর আগেও ওই শিক্ষার্থীকে রাস্তায় আসা-যাওয়ার পথে প্রায়ই উত্ত্যক্ত করে আসছিল। বিদ্যালয়ের ক্লাসরুমে প্রকাশ্যে ছুরি নিয়ে ঢোকায় তাদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ সময় তারা পুলিশের জরুরি নাম্বারে (৯৯৯) কল দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান গৌরীপুর থানার সাব-ইন্সপেক্টর মো. শাহ জালাল। 

তিনি জানান, দুর্জয় ও তার পরিবারের লোকজনকে খোঁজে পাওয়া যায়নি। দুর্জয় এ ঘটনার পরপরই পালিয়ে যায়। উত্তেজিত শিক্ষার্থী ও অভিভাবকদের বিচারের আশ্বাস দেওয়া হয়েছে। 

এদিকে এ ঘটনায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবুল হাশেম গৌরীপুর থানায় অভিযোগ দিয়েছেন। 

তিনি জানান, দুর্জয় এই বিদ্যালয় থেকে এবার এসএসসি পাশ করেছে। সে সোমবার ক্লাশরুমে ঢুকে সপ্তম শ্রেণির এক শিক্ষার্থীকে বলেছে তুই জিসানের সঙ্গে কথা বলবি না। এ সময় ছুরি দেখিয়ে সে বলে, কথা বললে তোকে অপহরণ করে মেরে ফেলব। 

মেম্বার কবির আহমেদ খান বলেন, আমার ছেলে অপরাধ করেছে। ঘটনা অত্যন্ত নিন্দনীয় ও দুঃখজনক। আমি তার বিচার করব, না পারলে গ্রামবাসীর হাতে ছেলেকে সোপর্দ করব। তারপরও তারা যেহেতু ৯৯৯-এ ফোন দিয়ে পুলিশ এনেছে। প্রশাসন যে বিচার করবে, আমি তাই মেনে নেব। 

গৌরীপুর থানার ওসি মো. মাহমুদুল হাসান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। অভিযোগ পেয়েছি, তাকে আটকের চেষ্টা চলছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম