Logo
Logo
×

সারাদেশ

২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে নবাবগঞ্জে আলোচনা সভা

Icon

যুগান্তর প্রতিবেদন, নবাবগঞ্জ

প্রকাশ: ২১ আগস্ট ২০২৩, ১০:১৫ পিএম

২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে নবাবগঞ্জে আলোচনা সভা

২০০৪ সালের ২১ আগস্ট ঢাকার বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে তৎকালীন বিরোধীদলীয় নেতা ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সমাবেশে উপস্থিত নেতাকর্মীদের ওপর গ্রেনেড হামলা চালানোর প্রতিবাদে ও হতাহত নেতাকর্মীদের স্মরণে ঢাকার নবাবগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সোমবার দুপুরে উপজেলা পরিষদের আয়োজনে আব্দুল ওয়াছেক মিলনায়তনে ও আলোচনা সভা ও দোয়া মাহফিল হয়।

এ উপলক্ষে বেলা ১১টায় একটি শোক র‌্যালি বের হয় উপজেলা প্রশাসনের প্রধান ফটক থেকে। র‌্যালিতে সরকারি কর্মকর্তা ও দলীয় নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

পরে নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মতিউর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তারা বলেন, স্বাধীনতাবিরোধী অপশক্তি এই দেশকে পাকিস্তান বানাতে তৎকালীন চারদলীয় জোট সরকারের মদতে, আওয়ামী লীগের সমাবেশে হামলা করে। ৭১-এর পরাজিত শক্তি সন্ত্রাসী, মৌলবাদী, জঙ্গি জামায়াত ও বিএনপির নেতারা তারেক জিয়ার নেতৃত্বে এ হামলা চালায়।

অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও জঙ্গিবাদ, সন্ত্রাসবাদমুক্ত আধুনিক বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিকদার, সহকারী পুলিশ সুপার দোহার সার্কেল মো. আশরাফুল আলম, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি মিজানুর রহমান ভূঁইয়া কিসমত, সাবেক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন, ওসি সিরাজুল ইসলাম শেখ, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা এবং বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম