Logo
Logo
×

সারাদেশ

প্রধানমন্ত্রীর নেতৃত্বে সুফল পাচ্ছেন জনগণ: শাহরিয়ার

Icon

বাঘা (রাজশাহী) প্রতিনিধি

প্রকাশ: ১৯ আগস্ট ২০২৩, ০৭:৪৬ পিএম

প্রধানমন্ত্রীর নেতৃত্বে সুফল পাচ্ছেন জনগণ: শাহরিয়ার

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। সুফল পাচ্ছ জনগণ। সরকারের সাফল্য, উন্নয়ন কর্মকাণ্ড ও নারী উন্নয়নে প্রধানমন্ত্রীর ভূমিকা অপরিহার্য।

শনিবার বেলা ১১টার দিকে আড়ানী পৌরসভার পিয়াদাপাড়ায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব পাঠাগার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী মানুষের কল্যাণে ও অসহায় দুস্থ মানুষকে স্বাবলম্বী করে গড়ে তুলতে কাজ করছেন এবং সব ক্ষেত্রে নারীদের সম্মান দিয়েছেন।

উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় ও দুর্যোগ ব্যবস্থাপনার বাস্তবায়নে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব পাঠাগার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আখতার। 

এ সময় উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব শফিকুল ইসলাম, আড়ানী পৌর মেয়র মুক্তার আলী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জুয়েল আহম্মেদ, উপজেলা পরিষদের নারী বাইস চেয়ারম্যান স্থানীয় সাংস্কৃতিক ব্যক্তিত্ব আহসানুল ইকবাল বুলবুল, অবসরপ্রাপ্ত অধ্যাপক ও কবি মোবারক হোসেন, জমিদানকারী এমএম জিয়াউল হক জুয়েল, চেয়ারম্যান রফিকুল ইসলাম, যুবলীগ নেতা মাসুদ পারভেজ কলিন্স প্রমুখ।

পরে ২০২৩ সালে এসএসসি পরীক্ষায় ফলাফলে শ্রেষ্ঠ ১১ জন মেধাবী শিক্ষার্থীকে পুরস্কৃত করা হয়েছে। পররাষ্ট্র প্রতিমন্ত্রী বিকালে উপজেলার গড়গড়ি ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে গড়গড়ি উচ্চ বিদ্যালয় মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবসের র‌্যালি শেষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম