Logo
Logo
×

সারাদেশ

সাঈদীর প্রশংসা করে পোস্ট, পদ হারালেন চট্টগ্রামের ২০ ছাত্রলীগ নেতা

Icon

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশ: ১৮ আগস্ট ২০২৩, ০৮:৩৪ এএম

সাঈদীর প্রশংসা করে পোস্ট, পদ হারালেন চট্টগ্রামের ২০ ছাত্রলীগ নেতা

মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুতে শোক প্রকাশ করে ফেসবুকে পোস্ট দেওয়ায় চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়ন ছাত্রলীগের ছয় নেতাকে অব্যাহতি দেওয়া হয়েছে। অন্যদিকে আধুনগর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলামকেও অব্যাহতি দেওয়া হয়েছে। এ সাত নেতাসহ লোহাগাড়ায় এ পর্যন্ত ১১ জন ছাত্রলীগ নেতাকে অব্যাহতি দেওয়া হয়েছে। এদিকে একই কারণে উপজেলার পুটিবিলা ইউনিয়ন ছাত্রলীগের ৯ নেতাকে বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে পুটিবিলা ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি একেএম জাহিদ আজিম, আরিফুর রহমান জিসান, মেহেদী হাসান আকিব, মোহাম্মদ শাকিল, যুগ্ম সাধারণ সম্পাদক মামুনূর রশিদ জুয়েল, সাংগঠনিক সম্পাদক মেহেদী চৌধুরী, দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন, উপদপ্তর সম্পাদক আসিফ চৌধুরী, ধর্মবিষয়ক সম্পাদক মোহাম্মদ ইমামকে ছাত্রলীগের সব কার্যক্রম থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়। 

আরও পড়ুন: ইউনিয়ন পরিষদে মেম্বারের হাতে মারধরের শিকার সেবাপ্রত্যাশী

লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি একেএম আসিফুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক এরশাদুর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

একই দিনে বড়হাতিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হামেদ হুসাইন মেহেদী ও সাধারণ সম্পাদক রেমি হাসান ইমন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সংগঠনের নীতিবিরোধী কার্যক্রমে জড়িত থাকায় ছয় নেতাকে অব্যাহতি দেওয়া হয়েছে।

অব্যাহতি পাওয়া ছয় নেতা হলেন— বড়হাতিয়া ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি মো. ইরফান, সাংগঠনিক সম্পাদক মো. বাইজিদ, গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক ইমন চৌধুরী, আইনবিষয়ক সম্পাদক শাহরিয়া আলম, উপক্রীড়া সম্পাদক মো. কায়েস ও উপদপ্তর সম্পাদক মো. ইরফান।

উপজেলা ছাত্রলীগের সভাপতি একেএম আসিফুর রহমান চৌধুরী বলেন, সংগঠনের গঠনতন্ত্রের পরিপন্থী কাজে লিপ্ত থাকায় ১১ ছাত্রলীগ নেতাকে অব্যাহতি দেওয়া হয়েছে। অন্যদিকে পুটিবিলা ইউনিয়ন ছাত্রলীগ থেকে ৯ নেতাকে বহিষ্কার করা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম