Logo
Logo
×

সারাদেশ

সাঈদীর মৃত্যুতে ফেসবুকে শোক প্রকাশ, তাঁতী লীগ নেতা বহিষ্কার

Icon

বগুড়া ব্যুরো

প্রকাশ: ১৭ আগস্ট ২০২৩, ১০:৫০ পিএম

সাঈদীর মৃত্যুতে ফেসবুকে শোক প্রকাশ, তাঁতী লীগ নেতা বহিষ্কার

বগুড়ার আদমদীঘি উপজেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবীবকে দল থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত তিনি সংগঠনের কোনো কর্মকাণ্ডে অংশ নিতে পারবেন না। ফেসবুক পেজে মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুতে শোক প্রকাশ করায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

বৃহস্পতিবার সন্ধ্যায় সংগঠনের জেলা সভাপতি নুরুজ্জামান সোহেল ও সাধারণ সম্পাদক রাশেকুজ্জামান রাজন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য পাওয়া গেছে।

জানা গেছে, সাঈদীর মৃত্যুর পর আদমদীঘি উপজেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবীব তার ফেসবুক পেজে শোক প্রকাশ করেন। বিষয়টি নজরে এলে জেলা তাঁতী লীগের জরুরি সভায় তাকে সংগঠনের পদ থেকে বহিষ্কার করার সিদ্ধান্ত নেওয়া হয়। তার বিরুদ্ধে সংগঠনবিরোধী, শৃঙ্খলা পরিপন্থি ও সংগঠনের মর্যাদা ক্ষুণ্ণ হয় এমন কার্যকলাপের সাথে জড়িত থাকার অভিযোগ আনা হয়। বহিষ্কারের কথা আহসান হাবিবকে অবহিত করা হয়েছে।

সাময়িক বহিষ্কৃত আদমদীঘি উপজেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব জানান, গত ১৪ আগস্ট মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াতের নায়েবে আমির সাঈদীর মৃত্যুতে শোক প্রকাশ করে ফেসবুকে পোস্ট দিয়েছিলেন। দলীয় শৃঙ্খলা ভঙ্গের বিষয়টি মাথায় আসার পর পোস্টটি ডিলিট করে দেন। এ ভুলের জন্য তিনি দুঃখ প্রকাশ করেন।

বগুড়া জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক রাশেকুজ্জামান রাজন জানান, সংগঠন ও আদর্শবিরোধী কর্মকাণ্ড করায় আদমদীঘি উপজেলার সাধারণ সম্পাদক আহসান হাবীবকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত তাকে সংগঠনের সব কার্যক্রম থেকে বিরত থাকতে নির্দেশ দেওয়া হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম