Logo
Logo
×

সারাদেশ

অতিরিক্ত মোবাইল আসক্তি, ছেলেকে মেরে ফেললেন মা

Icon

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি

প্রকাশ: ১৬ আগস্ট ২০২৩, ১০:৫১ পিএম

অতিরিক্ত মোবাইল আসক্তি, ছেলেকে মেরে ফেললেন মা

মৌলভীবাজারের রাজনগর উপজেলার উত্তরভাগ ইউনিয়নে ১৬ আগস্ট বুধবার মায়ের হাতেই খুন হলো আবির হাসান জয় (১১) নামক শিশু। শাহজালাল সার ফ্যাক্টরির এনজিএফ স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিল সে। পুলিশ ঘাতক মা সোহেনা বেগমকে (৪০) আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার উত্তরভাগ ইউনিয়নের ইন্দানগর পানপুঞ্জি (যাদুরগুল) গ্রামের শাহজালাল সার ফ্যাক্টরির কর্মচারী মো. আসলাম আলীর স্ত্রী সোহেনা বেগম নিজ হাতে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে তার ছেলে আবির হাসান জয়কে। পুলিশের কাছে সোহেনা বেগম ছেলের মোবাইল আসক্তির কারণে রেগে গিয়ে হত্যা করেছেন বলে জানালেও স্থানীয় লোকজন বলছেন ভিন্ন কথা। সোহেনা বেগমের পরকীয়ার বিষয়টি হয়তো ছেলে দেখে ফেলায় ছেলেকে হত্যা করেছেন- এমন আলোচনা চাউর হয়েছে এলাকায়।

পুলিশের কাছে হত্যার বর্ণনা দিতে গিয়ে সোহেনা বেগম জানিয়েছেন, ছেলে আবির হাসান জয় মোবাইলে বেশ আসক্ত ছিল। তাকে বারবার বারণ করা সত্ত্বেও সে গেম ইউটিউব চালাত। বুধবার সকালে স্কুলে না গিয়ে মোবাইলে গেম খেলা ও ইউটিউব দেখায় মেতে থাকে। এতে দুজনের কথা কাটাকাটির একপর্যায়ে তিনি রেগে গিয়ে নিজের ওড়না দিয়ে ছেলের গলায় পেঁচিয়ে চেপে ধরেন। এতে ছেলেটি শ্বাসরোধ হয়ে মারা যায়।

খবর পেয়ে রাজনগর থানার পুলিশ ঘটনাস্থল থেকে শিশুটির লাশ উদ্ধার ও নিহতের মা সোহেনা বেগমকে আটক করেছে। এছাড়া সদর সার্কেলের এএসপি মো. আজমল হোসেন ও রাজনগর থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মির্জা মাজহারুল আনওয়ার জানান, খবর পেয়ে আমরা সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়েছি। মোবাইলের কারণেই ছেলেকে হত্যা করেছে বলে আমাদের জানিয়েছে।

রাজনগর থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় জানান, মোবাইলে আসক্ত হওয়ায় মা রেগে গিয়ে ওড়না পেঁচিয়ে ছেলেকে হত্যা করেছে বলে আমাদের জানিয়েছে। পরকীয়ার বিষয়টি আমাদের জানা নেই। অভিযুক্ত মাকে আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে। শিশুর লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম