Logo
Logo
×

সারাদেশ

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় গাজীপুরে বিএনপির দোয়া

Icon

গাজীপুর প্রতিনিধি

প্রকাশ: ১৬ আগস্ট ২০২৩, ১০:২৯ পিএম

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় গাজীপুরে বিএনপির দোয়া

বিএনপির চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বুধবার বিশেষ দোয়া মাহফিল করেছে গাজীপুর জেলা ও মহানগর বিএনপি।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বুধবার বিকালে নগরীর রাজবাড়ী রোডের দলীয় কার্যালয় প্রাঙ্গণে মহানগর বিএনপি আয়োজিত দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেন, অনির্বাচিত সরকার ক্ষমতা দীর্ঘস্থায়ী করতে জিয়া পরিবারকে ধ্বংসের গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। সুচিকিৎসার অধিকার থেকে বঞ্চিত করে বেগম খালেদা জিয়াকে হত্যার ষড়যন্ত্র করছে। তারেক রহমান ও তার স্ত্রী জোবাইদা রহমানকে ফরমায়েশি রায়ের মাধ্যমে দণ্ডাদেশ দিয়ে রাজনীতি থেকে দূরে রাখার চক্রান্ত চালিয়ে যাচ্ছে। কিন্তু এই দিন দিন নয় আরও দিন আছে। জনগণ স্বৈরাচারী বাকশালীদের এই ষড়যন্ত্রের দাঁতভাঙ্গা জবাব দিতে উন্মুখ হয়ে আছে।

মীর হালিমুজ্জামান ননীর সভাপতিত্বে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। একই স্থানে মহানগর বিএনপির সভাপতি শওকত হোসেন সরকারের নিঃশর্ত মুক্তির দাবিতে প্রতিবাদ সমাবেশ করেছে মহানগর বিএনপি।

সদর থানা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট মেহেদী হাসান এলিসের সঞ্চালনায় প্রতিবাদ সভায় প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় নেতা ডা. মাজহারুল আলম।

একই দিন সকালে একই স্থানে দোয়া মাহফিল করেছে জেলা বিএনপি। জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ রিয়াজুল হান্নান অনুষ্ঠানের সঞ্চালনা করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বিএনপির কেন্দ্রীয় সহ-শ্রমবিষয়ক সম্পাদক হুমায়ুন কবীর খান, সহ-স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম বাচ্চু, ডা. সফিকুল ইসলাম, চৌধুরী ড. ইশরাক আহমেদ সিদ্দিকী প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম