Logo
Logo
×

সারাদেশ

পল্লী বিদ্যুতের খামখেয়ালিপনা

৮ ঘণ্টা বিদ্যুৎবিহীন শতাধিক পরিবার

Icon

গাজীপুর প্রতিনিধি

প্রকাশ: ১৬ আগস্ট ২০২৩, ১০:১৪ পিএম

৮ ঘণ্টা বিদ্যুৎবিহীন শতাধিক পরিবার

গাজীপুর সিটি করপোরেশনের ২৫নং ওয়ার্ডের উত্তর ভূরুলিয়া আদর্শপাড়ার শতাধিক পরিবার বুধবার গাজীপুর পল্লী বিদ্যুতের খামখেয়ালিপনার কারণে টানা ৮ ঘণ্টা বিদ্যুৎবিহীন ছিল। 

ওই এলাকার স্থানীয় ব্যবসায়ী মো. মোশারফ হোসেন লম্বরী জানান, বুধবার সকাল সাড়ে ৯টার দিকে ওই এলাকার একটি বৈদ্যুতিক খুঁটিতে ফেজ পুড়ে গিয়ে শতাধিক পরিবার বিদ্যুৎবিহীন হয়ে পড়ে। বিকাল পৌনে ৫টার দিকে বিদ্যুৎ আসে। অথচ তাৎক্ষণিকভাবে পল্লী বিদ্যুতের সংশ্লিষ্ট শাখায় অভিযোগ করা হলেও সাড়া পাওয়া যায়নি। 

এ বিষয়ে যোগাযোগ করা হলে পল্লী বিদ্যুৎ সমিতি গাজীপুর-১, ছায়াবীথি জোনের ডিজিএম নূরুন্নবী জানান, গাজীপুর সদর উপজেলা নির্বাহী অফিসারের সভাকক্ষে মতবিনিময় সভা ছিল। ওই সভায় জেলা প্রশাসক ও সদর ইউএনও উপস্থিত ছিলেন। ভূরুলিয়া আদর্শপাড়া এলাকার বিদ্যুৎ লাইন চালু করতে হলে ইউএনও অফিসের বিদ্যুৎ লাইনটি বন্ধ করতে হবে। ডিসি ও ইউএনও মহোদয়ের মিটিং চলছে। তাই এখন ওই লাইন বন্ধ করা সম্ভব না। সভা শেষ হলে আদর্শপাড়া এলাকার বিদ্যুৎ লাইন চালু করা হবে। 

ওই ওয়ার্ডের সিটি কাউন্সিলর মো. মজিবুর রহমান সরকার জানান, ঘটনাটি আমিও শুনেছি। আদর্শপাড়ার ওই লাইন চালু করতে বড়জোর ৫-১০ মিনিট সময় লাগত। কিন্তু এই সামান্য সময়ের জন্য জনগণকে প্রায় ৮ ঘণ্টা বিদ্যুৎবিহীন রেখে কষ্ট দেওয়া ঠিক হয়নি।  


 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম