Logo
Logo
×

সারাদেশ

ভাবিকে চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা

Icon

ফরিদপুর ব্যুরো

প্রকাশ: ১৬ আগস্ট ২০২৩, ০৫:৩৪ পিএম

ভাবিকে চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা

ফরিদপুর শহরের পূর্ব কমলাপুর লালের মোড় এলাকায় পারিবারিক কলহের জের ধরে ভাবি মাজেদা পারভীনকে (৪৩) চাপাতি দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে দেবরের বিরুদ্ধে। মঙ্গলবার বিকালে এ ঘটনার পর থেকে ঘাতক দেবর আ. রব পলাতক রয়েছেন।

নিহতের পরিবার ও কোতোয়ালি থানার পুলিশ জানায়, পূর্ব কমলাপুর এলাকার মৃত আ. মজিদ মিয়ার বড় ছেলে আ. রাজ্জাক মিয়ার সঙ্গে ছোট ভাই আ. রব মিয়ার জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বিকাল ৩টার দিকে আ. রব তার বড় ভাইয়ের স্ত্রী মাজেদা পারভীনের কাছে টাকা চান। টাকা দিতে অস্বীকার করলে আ. রব এ সময় ভাবিকে ধারালো চাপাতি দিয়ে কুপিয়ে জখম করেন। আহত অবস্থায় মাজেদা পারভীনকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। এ ঘটনার পর থেকেই ঘাতক আ. রব পলাতক রয়েছেন।

নিহতের ছেলে রুহুল আমিন অভিযোগ করে বলেন, তার চাচা আ. রব সব সম্পত্তি বিক্রি করে দিয়েছেন। তবে আমার বাবা তাকে (চাচাকে) দুই শতাংশ জমি দিয়ে যান। পরে সেই জমিও আমার মায়ের কাছে বিক্রি করে দেন চাচা। কিছুদিন আগে জমির সব টাকা পরিশোধ করে দেওয়া হয় চাচাকে। তারপরও চাচা আমার মায়ের কাছে টাকা চান। আমার মা টাকা দেওয়া হয়ে গেছে বললে তিনি ক্ষিপ্ত হয়ে ধারালো অস্ত্র দিয়ে মাকে কুপিয়ে হত্যা করেন।

ফরিদপুর কোতোয়ালি থানার ওসি এমএ জলিল জানান, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আলামত জব্দ করা গেলেও আসামিকে গ্রেফতার করা যায়নি। তবে তাকে দ্রুতই গ্রেফতার করা সম্ভব হবে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম