Logo
Logo
×

সারাদেশ

‘ছাত্রলীগ কর্মীর’ অস্ত্র হাতে মহড়ার ভিডিও ভাইরাল

Icon

রাজশাহী ব্যুরো

প্রকাশ: ১৪ আগস্ট ২০২৩, ০৭:২১ পিএম

‘ছাত্রলীগ কর্মীর’ অস্ত্র হাতে মহড়ার ভিডিও ভাইরাল

রাজশাহীর দুর্গাপুরের আমগাছি বাজারে জুয়েল নামের মাদকাসক্ত এক কথিত ‘ছাত্রলীগ কর্মী’ নেশাগ্রস্ত অবস্থায় অস্ত্র হাতে মহড়া দিয়েছেন। শনিবার সন্ধ্যার দিকে জুয়েল ধারালো চাপ্পড় হাতে বাজারের মধ্যে ঘুরতে থাকেন বলে অভিযোগ উঠেছে।

এ সময় স্থানীয় আওয়ামী লীগ নেতা জামাল উদ্দিনের মোটরসাইকেলও ভাঙচুর করেন তিনি। তবে এ ঘটনার ভিডিও রোববার বিকালের পর থেকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হতে থাকে।

প্রত্যক্ষদর্শীরা জানান, জুয়েল নেশাগ্রস্ত হয়ে ধারালো চাপ্পড় নিয়ে আমগাছি বাজারে মহড়া দিতে থাকেন। এ সময় আওয়ামী লীগ নেতা জামাল ছাড়াও স্থানীয় লোকজনকে উদ্দেশ করে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। তাছাড়া নেশাগ্রস্ত জুয়েল চাপ্পড় হাতে নিয়ে উন্মাদের মতো আচরণ করতে থাকেন।

এ সময় জুয়েলকে বাধা দিতে কেউ সাহস পাননি। প্রায় ৫ মিনিট ধরে তিনি ধারালো অস্ত্র হাতে নিয়ে বাজারের মধ্যে ঘুরতে থাকেন। এ সময় বাজারে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

জুয়েল ঝালুকা গ্রামের মৃত বাদশার ছেলে। তিনি নিজেকে ছাত্রলীগের কর্মী পরিচয় দেন। তবে কোনো পদে নেই। তিনি মাঝে-মধ্যেই নেশাগ্রস্ত হয়ে উন্মাদের মতো আচরণ করে বেড়ায় বলে জানান এলাকাবাসী।

দুর্গাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি শাকিল খান জানান, জুয়েল ছাত্রলীগের কর্মকাণ্ডে জড়িত আছেন কিনা সেটি আমার জানা নেই। বিষয়টি খোঁজ নিয়ে দেখতে হবে। প্রকাশ্যে অস্ত্র হাতে মহড়া দেওয়ার মতো সন্ত্রাসী কর্মকাণ্ড আমরা সমর্থন করি না। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য আমরা প্রশাসনের কাছে অনুরোধ জানাব।

এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি নাজমুল হক বলেন, বিষয়টি সম্পর্কে আমি এখনো জানি না। কেউ যদি এ ধরনের ঘটনা ঘটিয়ে থাকে, তাহলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম