Logo
Logo
×

সারাদেশ

প্যারোলে মুক্তি মিললেও ভাইকে মায়ের জানাজায় আসতে দেওয়া হয়নি: টুকু

Icon

গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

প্রকাশ: ১৪ আগস্ট ২০২৩, ০৫:২৭ এএম

প্যারোলে মুক্তি মিললেও ভাইকে মায়ের জানাজায় আসতে দেওয়া হয়নি: টুকু

সরকারের বিরুদ্ধে অভিযোগ তুলে যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু বলেছেন, ‘মৃত মাকে শেষবার দেখার জন্য প্যারোলে মু‌ক্তি মিল‌লেও আমার বড় ভাই আব্দুস সালাম পিন্টুকে আস‌তে দেওয়া হয়‌নি। এই নির্যাতন-নি‌পীড়ন কখনই ভালো পথ দেখায় না।’

রোববার বিকালে জেলার গোপালপুর উপজেলার গুলিপেচা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মায়ের জানাজা নামাজের আগে যুবদল সভাপতি এসব কথা বলেন।

এর আগে শনিবার রাতে বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সাবেক উপমন্ত্রী আব্দুস সালাম পিন্টু এবং যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুর মা মোছা. সালমা বেগম চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন। সালমা বেগমের মৃতদেহ তাদের গ্রামের বাড়ি গোপালপুরের গুলিপেচা এলাকায় আনা হলে দেশের বিভিন্ন জায়গা থেকে হাজার হাজার নেতাকর্মী ও স্থানীয়রা একনজর দেখতে ভিড় করেন। 

জানাজায় আব্দুস সালাম পিন্টুকে ‘আস‌তে না দেওয়ার’ বিষ‌য়ে সরকার‌কে দায়ী ক‌রে যুবদল সভাপ‌তি ব‌লেন, ‘যারা কর‌ছেন, যা কর‌ছেন তারা থে‌মে যান। আপনারা অনেক ক‌রে‌ছেন। এলাকার একজন জনপ্রতি‌নি‌ধি ছি‌লেন আমার ভাই। সবাই তা‌কে ভালো মানুষ হি‌সে‌বে চি‌নেন। আমার ভাই তার মা‌য়ের মরা মুখটা দেখ‌তে পার‌বে না এটা কি হ‌তে পারে!’
 
জানাজায় কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য এসএম ওবায়দুল হক নাসির, কৃষক দলের সহসভাপতি মাইনুল হোসেন, কেন্দ্রীয় যুবদলের সহসাধারণ সম্পাদক মিঞা মো. রাসেল, যুবদলের দপ্তর সম্পাদক আব্দুল করিম সরকার, জেলা উপজেলাসহ স্থানীয় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

জানাজা শেষে গুলিপেচা পারিবারিক কবরস্থানে সালমা বেগমের দাফন সম্পন্ন হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম