Logo
Logo
×

সারাদেশ

নিখোঁজের তিন দিন পর মিলল অটোরিকশা চালকের অর্ধগলিত লাশ

Icon

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশ: ১৪ আগস্ট ২০২৩, ০৪:১৬ এএম

নিখোঁজের তিন দিন পর মিলল অটোরিকশা চালকের অর্ধগলিত লাশ

নিখোঁজের তিন দিন পর চট্টগ্রাম-খাগড়াছড়ি-রাঙ্গামাটি মহাসড়কের পাশে একটি ছড়ায় মিলেছে ওমর ফারুক (৫০) নামে এক অটোরিকশা চালকের অর্ধগলিত লাশ।

রোববার সন্ধ্যার দিকে চট্টগ্রামের হাটহাজারী উপজেলাধীন চিকনদণ্ডী ইউনিয়নের ছড়ারকুলস্থ বালুরটাল সংলগ্ন ছড়া থেকে তার লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন হাটহাজারী মডেল থানার উপ-পরিদর্শক শেখ মো. জাবেদ মিয়া।

ওমর ফারুক ওই ইউনিয়নের ছড়ারকুল ১নং ওয়ার্ডের ইকবাল চেয়ারম্যান বাড়ির মৃত জাফর আহমদের বড় ছেলে। তিনি ২ ছেলে এবং এক কন্যাসন্তানের জনক। এর আগে গত বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে তিনি নিখোঁজ হয়েছিলেন বলে জানান স্থানীয় ইউপি সদস্য মো. আজম খান।

ওমর ফারুকের ছোট ভাই মো. আবদুল খালেক সাংবাদিকদের বলেন, গত বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে আমার বড় ভাই ওমর ফারুক নিখোঁজ ছিলেন। এরমধ্যে রোববার বিকালে ছড়ারকুলস্থ বালুরটাল সংলগ্ন একটি ছড়ায় ভাইয়ের লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে এসে দেখি এটি আমার ভাইয়ের লাশ। আমার ভাইয়ের সঙ্গে কারো কোনো শত্রুতা নেই। তবে তার মাছ ধরার অভ্যাস আছে। ধারণা করছি, তিনি মাছ ধরতে গিয়ে হয়ত ছড়ায় পানির স্রোতে পড়ে তার মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান জানান, চট্টগ্রাম-খাগড়াছড়ি-রাঙ্গামাটি মহাসড়ক সংলগ্ন একটি ছড়া থেকে অটোরিকশা চালকের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে। এরপর ময়নাতদন্তের জন্য লাশটি চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম