Logo
Logo
×

সারাদেশ

মায়ের জানাজায় অংশ নিতে পারলেন না পিন্টু

Icon

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

প্রকাশ: ১৩ আগস্ট ২০২৩, ১০:২২ পিএম

মায়ের জানাজায় অংশ নিতে পারলেন না পিন্টু

সাবেক উপমন্ত্রী ও বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুস সালাম পিন্টু ও জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু’র মা সালমা খাতুন (৯৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ... রাজিউন)। শনিবার রাত সাড়ে ৮টায় রাজধানীর বাড্ডায় একটি হাসপাতালে বার্ধক্যজনিত কারণে তিনি মারা যান। তিনি ৮ ছেলে ও ২ মেয়ে রেখে গেছেন।

২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার আসামি সালাম পিন্টু প্যারোলে মুক্তি পাওয়ার সংবাদে তাকে দেখতে জেলা ও বিভিন্ন উপজেলা থেকে শত শত নেতাকর্মী মায়ের জানাজায় অংশ নিতে আসনে। কিন্তু নিরাপত্তার কারণে আব্দুস সালাম পিন্টুকে মুক্তি দেওয়া হয়নি।

জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুসহ দলীয় ও স্থানীয় শত শত নেতাকর্মী তার জানাজায় অংশ নেন। প্রথম জানাজা ঢাকার গুলশান আজাদ মসজিদে ও নিজ গ্রাম টাঙ্গাইলের গোপালপুর উপজেলার গুলিপেঁচা ডাক্তার মহিউদ্দিন দাখিল মাদ্রাসা মাঠে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়। 

সালমা খাতুনের মৃত্যুতে শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম