Logo
Logo
×

সারাদেশ

কেন্দ্রীয় কারাগারে নবাবগঞ্জের মিলনের মৃত্যু

Icon

যুগান্তর প্রতিবেদন, নবাবগঞ্জ

প্রকাশ: ০৯ আগস্ট ২০২৩, ১০:০১ পিএম

কেন্দ্রীয় কারাগারে নবাবগঞ্জের মিলনের মৃত্যু

ঢাকার কেরানীগঞ্জে অবস্থিত কেন্দ্রীয় কারাগারে মো. মিলন (৪০) নামে এক হাজতির মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকালে তার লাশ বাড়িতে আনার পর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

সোমবার হঠাৎ মিলন কারাগারে অসুস্থ হয়ে পড়লে তাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে রাত ১১টার দিকে চিকিৎসকরা তাকে পরীক্ষা নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন।

মৃত মিলন ঢাকার নবাবগঞ্জ উপজেলার চুড়াইন ইউনিয়নের সোনাতলা গ্রামের শানাল কসাইয়ের ছেলে। পরিবারের সদস্যদের দাবি মিলনকে স্থানীয় এক আইনজীবীর ওপর হামলার মিথ্যা মামলায় ফাঁসিয়ে জেলে দেয় কতিপয় প্রভাবশালী।

তবে এ বিষয়ে ওই আইনজীবী চুড়াইন ইউনিয়নের সোনাতলা গ্রামের বাসিন্দা আব্দুর রশিদ বলেন, মৃত মিলন আমার ওপর হামলা করে। তাই আমার ভাই বাদী হয়ে তার বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। এরপর জেলখানায় কী হয়েছে তা আমার জানা নেই। 

মৃত মিলনের মা পানজু বেগম গণমাধ্যমকে বলেন, আমার ছেলেকে ক্ষমতার প্রভাব খাটিয়ে একটি হামলার ঘটনায় আসামি করে জেলে পাঠায় কিছু স্থানীয় লোক। যারা মামলা দিয়ে আমার ছেলে মিলনকে মৃত্যুর মুখে ঠেলে দিল, তাদের বিচারের আওতায় আনার দাবি জানান তিনি।

মৃত মিলনের ছেলে সাদ্দাম (১৩) বলেন, আমার বাবাকে যারা মিথ্যা মামলা দিয়ে জেলে দিয়েছে তাদের বিচার করা হোক। মিথ্যা মামলায় জড়িয়ে দেওয়ার কারণে আমার বাবার মৃত্যু হয়েছে জেলে। আমরা এখন কোথায় যাব? কে আমাদের লেখাপড়া ও খাবারের অর্থ জোগাবে। কি করব এখন আমরা।

মৃত মিলনের পারিবারিক সূত্র জানায়, মঙ্গলবার বিকালে তার লাশ বাড়িতে আনা হয়। জানাজা শেষে স্থানীয় কবরস্থানে লাশ দাফন করা হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম