Logo
Logo
×

সারাদেশ

শিবালয়ে স্কুলছাত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ৪

Icon

যুগান্তর প্রতিবেদন, মানিকগঞ্জ

প্রকাশ: ০৮ আগস্ট ২০২৩, ০১:৩২ পিএম

শিবালয়ে স্কুলছাত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ৪

মানিকগঞ্জ জেলার শিবালয়ে শিক্ষার্থী গণধর্ষণের মামলায এক সেনা সদস্যসহ চার যুবকে গ্রেফতার করেছে পুলিশ। এর আগে ধর্ষণের শিকার স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে শিবালয় থানার নারী ও শিশু নির্যাতন দমন আইন মামলা করেছেন। শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ নূর এ আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশের হাতে গ্রেফতার হওয়া চার আসামি হলেন- শিবালয় উপজেলার মহাদেবপুর ইউনিয়নের ফলসাটিয়া গ্রামের নুরুল ইসলামের ছেলে মো. হাসান (২৭), আমজাদের হোসেনের ছেলে সজীব হোসেন (২২), চান মিয়ার ছেলে মোহাম্মদ রুবেল (২৫) ও একই গ্রামের অলিল মিয়ার ছেলে মোহাম্মদ বিজয় মিয়া (২২)। ধর্ষণের ঘটনায় গ্রেফতার চার আসামির মধ্যে মো. সজিব একজন সেনাবাহিনীর সদস্য সে ঢাকা ক্যান্টনমেন্টের ১৬ এস এপি তে কর্মরত রয়েছেন। সে বর্তমানে ছুটিতে বাড়িতে আসছিল। পুলিশের পক্ষ থেকে বিষয়টি তার ইউনিটকে জানানো হয়েছে।

শিবালয় থানা পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, গত ৬ আগস্ট স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণি পড়ুয়া ছাত্রী সকাল ১০টার দিকে স্কুলে যাওয়ার পথে তার বন্ধু তরিকুলের সঙ্গে দেখা হয়। বন্ধুর সঙ্গে কথা বলতে তরিকুলের বন্ধু ফয়সালের বাড়ি যায় এ সময় অপর দুবন্ধু আলামিন ও রাহুলের সঙ্গে গল্প করতে ছিল। 

এরই মধ্যে সেনা সদস্যের নেতৃত্বে আসা চার যুবক ভিকটিমের বন্ধু তরিকুলসহ ওই চার ছেলেকে ঘর থেকে বের করে দিয়ে স্কুলছাত্রীকে উক্ত করে এবং ঘরের ভেতরে আটকে রেখে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক পালাক্রমে চারজনে মিলে ধর্ষণ করে। 

পরে বিকাল পৌনে ৫টার দিকে নানান ভয়ভীতি দেখিয়ে এ ঘটনা কাউকে না বলার হুমকি দিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়। ধর্ষণের শিকার ওই স্কুল ছাত্রী বাড়ি গিয়ে ঘটনাটি খুলে বললে ৭ আগস্ট ধর্ষিতার বাবা সেনা সদস্য সজিবসহ চারজনের বিরুদ্ধে মামলা করেন। মামলার পরেই পুলিশ সোমবার দিবাগত রাতেই অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করে।

শিবালয় থানার ওসি শাহ নূর এ আলম জানান, আসামিদের আদালতে পাঠানো হয়েছে। এছাড়া ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম