Logo
Logo
×

সারাদেশ

নবাবগঞ্জে তুচ্ছ ঘটনায় হামলা, আহত ১

Icon

যুগান্তর প্রতিবেদন, নবাবগঞ্জ

প্রকাশ: ০৭ আগস্ট ২০২৩, ০৬:০৫ পিএম

নবাবগঞ্জে তুচ্ছ ঘটনায় হামলা, আহত ১

ঢাকার নবাবগঞ্জ উপজেলার যন্ত্রাইল এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলায় মো. নাহিদ নামে এক ব্যবসায়ী আহত হয়েছেন। শনিবার রাতে উপজেলার যন্ত্রাইল গ্রামের নদীরপাড় জামে মসজিদসংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে বলে আহত নাহিদের স্ত্রী জানান।

এ বিষয়ে নবাবগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেছেন আহতের স্ত্রী তাহমিনা খাতুন। 

আহতের স্বজনদের দাবি, নাহিদের স্ত্রীর বড় ভাই তহিদুল ইসলামের সাথে যন্ত্রাইল গ্রামে বসবাসরত শেখ মজিবরের ছেলে উজ্জ্বলের (৩২) ইজিবাইকের ভাড়া সংক্রান্ত বিষয় নিয়ে শনিবার রাতে কথা কাটাকাটি হয়। এ সময় নাহিদ তাদের দুজনকে থামাতে গেলে উত্তেজিত উজ্জ্বল ও তার লোকজন নাহিদের ওপর হঠাৎ হামলা চালিয়ে লাঠি ও ছুরি দিয়ে জখম করে।

নাহিদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে উজ্জ্বল ও তার লোকজন দৌড়ে পালিয়ে যায়। পরে আহত নাহিদকে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করেন তার স্বজনরা। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান কর্তব্যরত চিকিৎসক। আহত নাহিদ বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ হামলার ঘটনায় আহত নাহিদের স্ত্রী তাহমিনা খাতুন নবাবগঞ্জ থানায় ৩ জনকে আসামি করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্ত উজ্জ্বলের মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

নবাবগঞ্জ থানার এসআই মফিজুর রহমান বিষয়টি স্বীকার করে বলেন, অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। অভিযুক্তরা তাদের বাড়িঘরে তালা মেরে পালিয়ে গেছেন বলে জানান তিনি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম