Logo
Logo
×

সারাদেশ

হাতিয়ায় যুবককে কুপিয়ে হত্যা

Icon

হাতিয়া (নোয়াখালী) প্রতিনিধি

প্রকাশ: ০৬ আগস্ট ২০২৩, ১০:৩০ পিএম

হাতিয়ায় যুবককে কুপিয়ে হত্যা

নোয়াখালীর হাতিয়া উপজেলার চরকিং ইউনিয়নে মিজানুর রহমান (৩৩) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে থানায় এনেছে পুলিশ। 

শনিবার দিবাগত রাত ১২টার দিকে চরকিং ইউনিয়নের ৪নং ওয়ার্ড বোয়ালিয়া গ্রামের মধ্য বোয়ালিয়া হর কুমার সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ ঘটনা ঘটে।

মৃত মিজানুর রহমান ওই ওয়ার্ডের মোস্তাফিজুর রহমান চৌকিদারের ছেলে। তিনি পেশায় একজন ট্রাক্টর চালক।

স্থানীয় সূত্রে জানা গেছে, ট্রাক্টর দিয়ে মানুষের জমি চাষ দিয়ে নিজের জীবিকা নির্বাহ করতেন মিজানুর রহমান। শনিবার সারাদিন কাজ শেষে রাতে স্থানীয় বাজারে যায় মিজানুর রহমান। প্রতিদিনের মতো বাজার থেকে ফিরে বাড়ির পাশে মধ্য বোয়ালিয়া হর কুমার সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে মোবাইল নিয়ে বসে সময় কাটাচ্ছিলেন তিনি। রাত প্রায় ১২টার দিকে অজ্ঞাত কয়েকজন দুর্বৃত্ত তার ওপর হামলা চালায়। এ সময় তারা মিজানের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে জখম করে। পরে পথচারীরা রক্তাক্ত অবস্থায় মিজানকে পড়ে থাকতে দেখে উদ্ধার করে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাতিয়ার থানার পরিদর্শক (তদন্ত) কাঞ্চন কান্তি দাস বলেন, নিহতের মাথায় ধারালো অস্ত্র দিয়ে গুরুতর জখম করা হয়েছে, এছাড়া শরীরেও আঘাতের চিহ্ন রয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য আমরা একজনকে নিয়ে এসেছি। ঘটনার তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম