Logo
Logo
×

সারাদেশ

ঘরে অগ্নিকাণ্ডে ঘুমন্ত অবস্থায় পুড়ে মরলেন কয়লা প্রবাসীর স্ত্রী

Icon

বগুড়া ব্যুরো

প্রকাশ: ০৬ আগস্ট ২০২৩, ০৬:২২ পিএম

ঘরে অগ্নিকাণ্ডে ঘুমন্ত অবস্থায় পুড়ে মরলেন কয়লা প্রবাসীর স্ত্রী

বগুড়ার শিবগঞ্জে ঘরে আগুনে ঘুমন্ত অবস্থায় নাসিমা খাতুন (৪০) নামে প্রবাসীর স্ত্রী মারা গেছেন। তিনি আগুনে পুড়ে কয়লা হয়ে যান। শনিবার গভীর রাতে উপজেলা আটমুল ইউনিয়নের নান্দুরা গ্রামে এ ঘটনা ঘটে।

শিবগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা এক ঘণ্টার চেষ্টায় আগুন নিভিয়ে ফেলেন। আগুনে ঘরের আসবাবপত্র ও অন্যান্য জিনিসপত্র পুড়ে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্বজনরা জানান, নিহত গৃহবধূ নাসিমা খাতুন বগুড়ার শিবগঞ্জ উপজেলার আটমুল ইউনিয়নের নান্দুরা গ্রামের দুবাই প্রবাসী নজরুল ইসলামের স্ত্রী। তার একমাত্র ছেলে বগুড়া সরকারি আজিজুল হক কলেজের অনার্সের ছাত্র। তিনি বগুড়া শহরে ভাড়া বাসায় থাকেন। নাসিমা খাতুন মাটির দোতলা ঘরে একাই থাকতেন।

শনিবার রাত ৩টার দিকে ওই ঘরে আগুন ধরে। মুহূর্তের মধ্যে আগুন পুরো ঘরে ছড়িয়ে পড়ে। প্রতিবেশীদের ‘৯৯৯’ নম্বরে ফোন পেয়ে লিডার আবদুল মোত্তালিবের নেতৃত্বে শিবগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে যান। তারা প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিভিয়ে ফেলেন। ততক্ষণে গৃহবধূ আগুনে পুড়ে কয়লা হয়ে যায়। ঘরের চালা ও সকল আসবাবপত্র পুড়ে যায়।

বগুড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মঞ্জিল হক জানান, বৈদ্যুতিক শর্টসার্কিটে এ দুর্ঘটনা ঘটে। আগুনে পুড়ে গৃহবধূর চেহারা বিকৃত হয়ে গেছে।

শিবগঞ্জ থানার ওসি আবদুর রউফ জানান, কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম