Logo
Logo
×

সারাদেশ

৬৪ জেলায় শেখ কামাল আইটি ট্রেনিং সেন্টার হবে: পলক

Icon

সিংড়া (নাটোর) প্রতিনিধি

প্রকাশ: ০৫ আগস্ট ২০২৩, ০৮:৫৪ পিএম

৬৪ জেলায় শেখ কামাল আইটি ট্রেনিং সেন্টার হবে: পলক

৬৪টি জেলায় শেখ কামাল আইটি ট্রেনিং অ্যান্ড ইনকিউবেশন সেন্টার নির্মাণ করা হবে বলে জানিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

শনিবার দুপুরে সিংড়ায় শহিদ ক্যাপ্টেন শেখ কামালের জন্মবার্ষিকী উদযাপন ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সব শহিদ সদসস্যের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও আলোচনা সভায় তিনি এ কথা জানান। 

এর আগে শেখ কামাল আইটি ট্রেনিং অ্যান্ড ইনকিউবেশন সেন্টারে শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন তিনি। 

পলক বলেন, সিংড়ার মাটিতে ৩০০ কোটি টাকা ব্যয়ে ২০ একর জায়গায় পাঁচটি প্রতিষ্ঠান নির্মাণ করে দিয়েছেন জননেত্রী শেখ হাসিনা। এখন আপনারা নিরপেক্ষ দৃষ্টিতে বলেন গত ৫৩ বছরের মধ্যে ৩৭ বছর বিএনপি-জামায়াত-জাতীয় পার্টি যারা প্রতিনিধি ছিলেন তারা কতটুকু সিংড়ার উন্নয়ন করেছে। আর গত ১৪ বছরে শেখ হাসিনা সরকার কতটুকু উন্নয়ন করেছে।

বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষ ও সিংড়া উপজেলা প্রশাসন আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউএনও মাহমুদা খাতুন। উপস্থিত ছিলেন শেখ কামাল আইটি ট্রেনিং অ্যান্ড ইনকিউবেশন সেন্টার স্থাপন প্রকল্পের প্রকল্প পরিচালক মোস্তফা কামাল, নাটোরের জেলা প্রশাসক আবু নাছের ভূঞাঁ, জেলা পর্যায়ে হাইটেক পার্ক স্থাপন প্রকল্পের প্রকল্প পরিচালক এ কে এম ফজলুল হক, সিংড়া পৌরমেয়র জান্নাতুল ফেরদৌস, শেরকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ লুৎফুল হাবিব প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম