Logo
Logo
×

সারাদেশ

শ্যালিকাকে ধর্ষণে ব্যর্থ হয়ে ২ শিশুকে কুপিয়ে হত্যা!

Icon

যুগান্তর প্রতিবেদন, বরগুনা

প্রকাশ: ০৪ আগস্ট ২০২৩, ০৯:১৩ পিএম

শ্যালিকাকে ধর্ষণে ব্যর্থ হয়ে ২ শিশুকে কুপিয়ে হত্যা!

শ্যালিকাকে ধর্ষণে ব্যর্থ হয়ে দুই শিশুকে কুপিয়ে হত্যা করার খবর পাওয়া গেছে।  নিহতরা হলো- হাফিজুর (১৩) ও তাইফা (৩)।  বৃহস্পতিবার রাতে বরগুনা সদর উপজেলার ফুলঝুড়ি ইউনিয়নের রোডপাড়া গুদিঘাটা গ্রামে ঘটনাটি ঘটেছে। 

ঘাতক ইলিয়াসকে আটক করেছে পুলিশ। ইলিয়াস সদর উপজেলার আয়লা পাতাকাটা ইউনিয়নের পূর্ব কেওরাবুনিয়া গ্রামের আবু পহলানের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান।

জানা যায়, স্বামী পরিত্যক্ত নারী দীর্ঘদিন ধরে বাবার বাড়িতে তিন বছর বয়সি শিশু কন্যাকে নিয়ে অবস্থান করছেন। শিশু সন্তান নিয়ে নির্জন বাড়িতে থাকতে ভয় পান। এ কারণে পাশের বাড়ির হাফিজুর (১০) নামে একটি ছেলে তার ঘরে এসে ঘুমাতো। বৃহস্পতিবার রাত ১২টার দিকে ওই নারীর ভগিনীপতি ইলিয়াস ওই বাড়িতে এসে দরজা খুলতে বলেন। নিজের নিরাপত্তার জন্য দরজা খুলতে অস্বীকৃতি জানান।  দরজা ভেঙে ঘরে ঢুকে শ্যালিকাকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় তার সঙ্গে ধস্তাধস্তির এক পর্যায়ে হাফিজুর বাধা দেয়। 

এ সময় হাফিজুরকে কুপিয়ে হত্যা করেন ইলিয়াস। ওই নারী ও তার শিশু কন্যাকেও কুপিয়ে মারাত্মকভাবে জখম করেন ইলিয়াস। তার ডাক চিৎকার শুনে প্রতিবেশীরা এসে ইলিয়াসকে ধরে ফেলেন। উন্নত চিকিৎসার জন্য ওই নারী ও তার আহত শিশু কন্যাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে পথেই মেয়েটির মৃত্যু হয়। আটক ইলিয়াসকে থানায় নিয়ে যান এলাকাবাসী। এ ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।  হাফিজুরের লাশ ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালে রাখা হয়েছে। 

বরগুনা থানার ওসি একেএম মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, প্রধান আসামি ধরা পড়েছে। এ হত্যাকাণ্ডে অন্য কেউ জড়িত থাকলে তদন্ত করে প্রকৃত দোষীদের গ্রেফতার করা হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম