Logo
Logo
×

সারাদেশ

তারেক-জোবাইদার কারাদণ্ডের প্রতিবাদে বরিশালে যুবদলের বিক্ষোভ

Icon

বরিশাল ব্যুরো

প্রকাশ: ০৩ আগস্ট ২০২৩, ১০:৫১ পিএম

তারেক-জোবাইদার কারাদণ্ডের প্রতিবাদে বরিশালে যুবদলের বিক্ষোভ

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের জ্ঞাত-আয়বহির্ভূত সম্পদের মামলায় কারাদণ্ডের রায় ঘোষণার প্রতিবাদে বরিশাল নগরীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে। বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে বরিশাল জেলা ও মহানগর যুবদলের উদ্যোগে এ কর্মসূচি হয়।

মহানগর যুবদলের সভাপতি আখতারুজ্জামান শামীমের সভাপতিত্বে সমাবেশে বক্তৃতা দেন- কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি (বরিশাল বিভাগ) এইচএম তছলিম উদ্দিন, দক্ষিণ জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক হাফিজ আহমেদ বাবলু, মহানগর যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাযহারুল ইসলাম জাহান, বরিশাল উত্তর জেলা যুবদলের সদস্য সচিব গোলাম মোর্সেদ মাসুদ প্রমুখ।

বক্তারা বলেন, এই অবৈধ সরকার ক্ষমতায় টিকে থাকতে বিচার বিভাগকে ব্যবহার করে তারেক রহমান ও জোবাইদা রহমানকে ফরমায়েশি রায়ের মাধ্যমে সাজা দিয়েছে। তাদের নির্বাচন থেকে দূরে রাখতে এ ষড়যন্ত্র করা হয়েছে। সেই স্বপ্ন আওয়ামী লীগের পূরণ হবে না। দেশের মানুষ তারেক রহমানকে ভালোবাসেন। এই ভালোবাসা দেখে অবৈধ সরকার মিথ্যা মামলায় মিথ্যা রায় দিয়েছে। ভোট চোর সরকারের এই রায় জনগণ মানে না। এ রায়ের প্রতিবাদে লাগাতার আন্দোলনের মাধ্যমে এ অবৈধ সরকারের পতন ঘটিয়েই ঘরে ফিরব।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম