Logo
Logo
×

সারাদেশ

ফেলে যাওয়া ব্যাগ মিলল বিপুল পরিমাণ গুলি

Icon

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি

প্রকাশ: ২৯ জুলাই ২০২৩, ০৯:৫১ পিএম

ফেলে যাওয়া ব্যাগ মিলল বিপুল পরিমাণ গুলি

কক্সবাজারের উখিয়ায় বিপুল পরিমাণে রাইফেল ও পিস্তলের গুলি উদ্ধার করেছে শাহপুরী হাইওয়ে থানা পুলিশ। শনিবার দুপুর আড়াইটার দিকে উপজেলার পালংখালী গয়ালমারা এলাকা থেকে এসব গুলি উদ্ধার করা হয়।

কুমিল্লা রিজিয়নের আওতাধীন শাহপুরী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ এফএএম সাইফুল ইসলামের নেতৃত্বে এসআই (নি.) সুমন তালুকদার, এটিএসআই মো. তোফাজ্জল হোসেন সঙ্গীয় ফোর্সসহ এ অভিযান পরিচালনা করা হয়।

হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের পুলিশ সুপার মোহাম্মদ রহমত উল্লাহ বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দুপুরে কক্সবাজার-টেকনাফ আরকান মহাসড়কের পালংখালী গয়ালমারা মোড় নামক স্থানে এক লোক পায়ে হেঁটে যাচ্ছিলেন। সামনে পুলিশ দেখে উল্টো দিকে হাঁটা শুরু করলে পুলিশ অজ্ঞাত লোকটিকে দাঁড়াতে বলে ধাওয়া করে। লোকটি ব্যাগ ফেলে পাহাড়ের জঙ্গলের ভিতরে দৌড়ে পালিয়ে যায়।

তিনি আরও বলেন, পরে স্থানীয় লোকজনের উপস্থিতিতে ফেলে যাওয়া ব্যাগ তল্লাশি করে ব্যাগের ভিতর পলিথিন দিয়ে বিশেষ কায়দায় মোড়ানো ১৫০ (দেড়শত) রাউন্ড রাইফেলের গুলি এবং ১০০ (একশত) রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করা হয়। এর পেছনে বড় কোনো চক্র আছে কি না তা, খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম