Logo
Logo
×

সারাদেশ

কৌশলে ঘরে ঢুকে গৃহবধূকে ধর্ষণ

Icon

বগুড়া ব্যুরো

প্রকাশ: ২৯ জুলাই ২০২৩, ০৮:৫৩ পিএম

কৌশলে ঘরে ঢুকে গৃহবধূকে ধর্ষণ

বগুড়ার গাবতলীতে কৌশলে ঘরে ঢুকে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। শুক্রবার মধ্য রাতে উপজেলার নেপালতলী ইউনিয়নের রহিমারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

ধর্ষণের শিকার ওই নারী শনিবার থানায় মামলা করলে পুলিশ নজরুল ইসলাম (৩২) নামে সিএনজি অটোরিকশা চালককে গ্রেফতার করেছে। পরে তাকে বগুড়া জেল হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ ও এজাহার সূত্র জানায়, বগুড়ার গাবতলীর নেপালতলী ইউনিয়নের রহিমারপাড়া গ্রামের ওই গৃহবধূর স্বামী দিনাজপুরের ঘোড়াঘাটে একটি দইয়ের দোকানের কর্মচারী। তিনি মাসে ৩ থেকে ৪ দিন বাড়িতে থাকেন। এ সুযোগে একই গ্রামের জহুরুল ইসলামের ছেলে অটোরিকশা চালক নজরুল ইসলাম প্রায়ই ওই গৃহবধূকে কুপ্রস্তাব দেয়। এতে রাজি না হলে তিনি শুক্রবার মধ্য রাতে কৌশলে ঘরে ঢুকে ঘুমন্ত গৃহবধূকে মুখ চেপে ধরে ধর্ষণ করে। এরপর সে এ ঘটনা প্রকাশ করলে গৃহবধূ ও দুই সন্তানের বড় ক্ষতির হুমকি দিয়ে চলে যায়।

রাতেই তিনি মোবাইল ফোনে ধর্ষণের ঘটনা স্বামী ও ননদকে জানান। শনিবার স্বামী ফিরে এলে তাকে নিয়ে গাবতলী থানায় গিয়ে মামলা করেন। আসামি করা হয় অটো রিকশাচালক নজরুল ইসলামকে।

গাবতলী থানার ওসি সনাতন চন্দ্র সরকার জানান, মামলার পর একমাত্র আসামী নজরুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে বগুড়া জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এ ডাক্তারি পরীক্ষার জন্য গৃহবধূকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম