Logo
Logo
×

সারাদেশ

বাসচাপায় এক মোটরসাইকেলে থাকা ৩ জন নিহত

Icon

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশ: ২৯ জুলাই ২০২৩, ১২:০৮ এএম

বাসচাপায় এক মোটরসাইকেলে থাকা ৩ জন নিহত

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে দূরপাল্লার বাসচাপায় এক মোটরসাইকেলে থাকা ৩ জন আরোহী নিহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাত ১০টার দিকে কুড়িগ্রাম-ভূরুঙ্গামারী আঞ্চলিক মহাসড়কে উপজেলার আন্ধারীঝাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ সময় ঘাতক বাসটিকে আটক করা গেলেও চালক পলাতক রয়েছে। এ সময় প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। ফলে রাত ১১টা পর্যন্ত ওই রুটে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ ছিল।

নিহতরা হলেন- নাগেশ্বরী উপজেলার রামখানা ইউনিয়নের দক্ষিণ রামখানা গ্রামের বাসিন্দা আফতাব হোসেনের পুত্র সাগর (২৪), সোহরাব আলীর পুত্র সুমন (২৩) এবং শাহিন (২৫)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ভূরুঙ্গামারী থেকে ঢাকাগামী এনা পরিবহনের একটি বাস বেপরোয়া গতিতে যাচ্ছিল। এ সময় কুড়িগ্রাম-ভূরুঙ্গামারী আঞ্চলিক মহাসড়কে আন্ধারীঝাড় এলাকায় বিপরীত দিক থেকে আসা ৩ জন আরোহীসহ একটি মোটরসাইকেলকে পিছন থেকে চাপা দেয়। ঘটনাস্থলেই ৩ জন নিহত হন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রুহুল আমিন বলেন, বাসটি নাগেশ্বরী থানার পুলিশ হেফাজতে রয়েছে। লাশ তাদের পরিবারের নিকট হস্তান্তর প্রক্রিয়াধীন রয়েছে। ঘাতক চালককে ধরতে অভিযান অব্যাহত রয়েছে। বর্তমানে সড়কে চলাচল স্বাভাবিক আছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম