Logo
Logo
×

সারাদেশ

ফরিদপুরে জাকের পার্টির সভাপতিকে কুপিয়ে জখম

Icon

ফরিদপুর ব্যুরো

প্রকাশ: ২৫ জুলাই ২০২৩, ১০:৫৮ পিএম

ফরিদপুরে জাকের পার্টির সভাপতিকে কুপিয়ে জখম

ফরিদপুর জেলা জাকের পার্টির সভাপতি মশিউর রহমান যাদু মিয়াকে (৪২) কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার ভোরে শহরের কমলাপুর তেঁতুলতলা এলাকায় এ হামলার ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকায় পাঠানো হয়েছে। 

মশিউর রহমান যাদু মিয়া সদর উপজেলার তেঁতুলিয়া গ্রামের আব্দুল মান্নান মিয়ার ছেলে। তিনি শহরের কমলাপুর তেঁতুলতলা এলাকায় একটি ভাড়া বাড়িতে বসবাস করেন। জাকের পার্টির রাজনীতির পাশাপাশি তিনি একজন ঠিকাদার। কী কারণে তার ওপর হামলার ঘটনা ঘটেছে তা জানাতে পারেননি পরিবারের সদস্যরা। তবে ব্যবসায়ী কিংবা পার্টির আভ্যন্তরীণ বিষয়ে এমন ঘটনা ঘটতে পারে বলে মনে করেন তারা।

পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার ভোরে ফজরের নামাজ শেষ করে শহরের ভাড়া বাসা থেকে ঢাকা যাওয়ার উদ্দেশে রওনা হন মশিউর রহমান। বাসা থেকে বের হতেই মোটরসাইকেলে করে অজ্ঞাতনামা তিনজন দুর্বৃত্ত তার পথরোধ করে। এ সময় তাকে চাপাতি দিয়ে কুপিয়ে দুই হাতের কবজিতে জখম করে পালিয়ে যায় তারা। হামলায় মশিউর দুই হাতে মারাত্মকভাবে জখম হয়েছে। এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। হামলার বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। দ্রুতই এ ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম